Viral Video: পার্টির পানীয় তৈরি হচ্ছে কমোডের জলে! ভয়ানক কাণ্ড দেখুন...

Viral Video: পার্টির পানীয় তৈরি হচ্ছে কমোডের জলে! ভয়ানক কাণ্ড দেখুন...

পার্টির পানীয় তৈরি হচ্ছে কমোডের জলে! ভয়ানক কাণ্ড দেখুন...

এই ভিডিও মুহূর্তে নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়। ট্যুইটারে প্রায় ৬.৬ মিলিয়ন ভিউজ পেয়েছে এটি। যদিও অনেকেই এই ভিডিওকে 'ফেক' বলে দাবি করেছেন।

  • Share this:

    #নয়াদিল্লি: সোশ্যাল মিডিয়ায় ভয়ানক, অদ্ভুত ও আজগুবি ভিডিওর কোনও শেষ নেই। এমনই এক ভয়ঙ্কর ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে একটি পার্টির আয়োজন করছেন এক মহিলা। তাতে পার্টির পানীয় তৈরি করছেন শৌচালয়ের কমোডের জলে। এই ভিডিও মুহূর্তে নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়। ট্যুইটারে প্রায় ৬.৬ মিলিয়ন ভিউজ পেয়েছে এটি। যদিও অনেকেই এই ভিডিওকে 'ফেক' বলে দাবি করেছেন।

    ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, নানা ধরনের ক্যান্ডি ও আইসক্রিম কমোডের ভিতর ঢালছেন মহিলা। তারই সঙ্গে মিশিয়ে দিচ্ছেন ফ্যান্টা, স্প্রাইট ও ফলের রসের নানা বোতল। এর পর ফ্লাশ করে সেগুলিকে মিশিয়ে ফেলছেন মহিলা। এই মিশ্রণই নাকি নানা রঙের গ্লাসে ঢেলে পার্টির অতিথিদের জন্য তৈরি করছেন ওই মহিলা।

    ট্যুইটারে নেটিজেনের নানা সমালোচনার শিকার হয়েছে এই ভিডিও। কেউ লিখেছেন, মহিলা অত্যন্ত নোংরা। কারও কথায় কী বিচ্ছিরি এই ঘটনা। অনেকে আবার একে মিথ্যে ভিডিও বলে উল্লেখ করেছেন। অনেকেই এই কন্টেন্ট অত্যন্ত নিম্ন রুচির বলে বর্ণনা করেছেন। এই ভিডিওটি প্রথম শেয়ার করা হয়েছিল ফেসবুকে। পরে এটি ট্যুইটারে শেয়ার করা হয় 'দ্য অ্যানা শো' নামে একটি অ্যাকাউন্ট থেকে। ভিডিওটিতে উল্লেখ করা হয়েছে এটি নিছকই মজা করার জন্য এটি তৈরি করা হয়েছে।

    Published by:Raima Chakraborty
    First published:

    লেটেস্ট খবর