বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

প্রেম নিবেদন শেষ হতেই ৬৫০ ফুট উঁচু পাহাড় থেকে ছিটকে গেলেন প্রেমিকা, পাহাড় আঁকড়ে ঝুললেন প্রেমিক, তারপর...

প্রেম নিবেদন শেষ হতেই ৬৫০ ফুট উঁচু পাহাড় থেকে ছিটকে গেলেন প্রেমিকা, পাহাড় আঁকড়ে ঝুললেন প্রেমিক, তারপর...

অস্ট্রিয়ার ক্যারিন্থিয়ার মোহময়ী এক নির্জন পাহাড়ে প্রেমিকাকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন ২৭ বছরের তরুণ প্রেমিক। কোনও সময় নষ্ট না করে সেই প্রস্তাবে সাড়া দেন ৩২ বছরের প্রেমিকা। এরপরেই ঘটে যায় তাঁদের জীবনের সবথেকে বড় দুর্ঘটনা।

  • Share this:

#ভিয়েনা: নির্জন পাহাড়ের ওপরে শুধুই দু'জন। এমন অবস্থায় যদি প্রিয়তম মানুষটির দিক থেকে আসে বহু প্রতিক্ষীত প্রেমের প্রস্তাব? ঠিক কেমন অনুভূতি হতে পারে কারও? নিশ্চয়ই তা আর বিস্তারিত বিশ্লেষণের প্রয়োজন নেই। কারণ, যে কোনও প্রেমিক যুগলের কাছে এ এক চরম মুহূর্ত। যে মুহূর্তের জন্য মানুষ অধীর অপেক্ষায় দিন গোনে। তবে এ হেন রোম্যান্টিকতার মোড়কে জরানো প্রেমের প্রস্তাবের  ঠিক পরেই যদি ঘনিয়ে আসে জীবনের সবথেকে বড় দুর্যোগ? বুঝতে পারছে না নিশ্চয়ই? তবে খোলসা করা যাক...

অস্ট্রিয়ার ক্যারিন্থিয়ার মোহময়ী এক নির্জন পাহাড়ে প্রেমিকাকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন ২৭ বছরের তরুণ প্রেমিক। কোনও সময় নষ্ট না করে সেই প্রস্তাবে সাড়া দেন ৩২ বছরের প্রেমিকা। এরপরেই ঘটে যায় তাঁদের জীবনের সবথেকে বড় দুর্ঘটনা। চোখের নিমেষে পাহাড় থেকে ছিটকে ৬৫০ ফুট নীচে পড়ে যান প্রেমিকা। তবে কপাল জোড়ে পরেনে বেঁচে গিয়েছেন। এ দিকে, প্রেমিকা পড়ে যাওয়ায়, নিজেকে সামলাতে পারেননি যুবক। প্রেমিকাকে বাঁচাতে তিনি লাফ দেন সেই উঁচু পাহাড় থেকে।  ৫০ ফুট হাওয়ার সঙ্গে ভেসে থাকার পরে কোনওমতে একটি পাহাড়ের কোনা আঁকরে ধরতে সক্ষম হন। ঘটনাটি ঘটেছে ২৭ ডিসেম্বর। তার একদিন আগে ট্রেকিং করে পাহাড়ে চড়েছিলেন দু'জনে।

The Daily Mail-র রিপোর্ট অনুযায়ী, প্রেমিকা ওই যুবতীকে একটি পাহাড়ি লেকের পাশে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখতে পান পথচলতি মানুষ। তৎক্ষণাৎ খবর দেওয়া হয় এমারজেন্সি সার্ভিসে। পুলিশ এসে যুবতীকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। তবে তাঁর কোথাও কোনও চোট লাগেনি সেভাবে। অন্যদিকে, প্রেমিক ওই যুবককে হেলিকপ্টারের মাধ্যমে পাহাড় থাকে উদ্ধার করা হয়।  হাসপাতালের তরফে জানান হয়েছে, যুবকের মেরুদণ্ড ব্যাপকভাবে ক্ষতিগ্রস্থ হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি।

স্থানীয় প্রশানের দাবি, প্রেমিক যুগল অত্যন্ত ভাগ্যবান। যে ভাবে দুর্ঘটনা ঘটেছে, তাতে আরও বড় কোনও বিপদ ঘটা অবিশ্বাস্য ছিল না। তবে যেভাবে তাঁরা প্রাণে বেঁচেছেন, তা মিরাকেল।

Published by: Shubhagata Dey
First published: January 3, 2021, 11:46 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर