সিংহের মুখোমুখি মহিলা, দু'জনের মধ্যে সামান্য দূরত্ব ! তারপর ? দেখুন রুদ্ধশ্বাস মুহূর্তের 'ভাইরাল' ভিডিও--

সিংহের মুখোমুখি মহিলা, দু'জনের মধ্যে সামান্য দূরত্ব ! তারপর ? দেখুন রুদ্ধশ্বাস মুহূর্তের 'ভাইরাল' ভিডিও--

সিংহ আর মহিলার মধ্যে সামান্য দূরত্ব

  • Share this:

সিংহের মুখোমুখি... জঙ্গলে না, চিড়িয়াখানায়! অবাক হলেন তো ? কিন্তু বাস্তবে ঠিক এমনটাই ঘটেছে! চিড়িয়াখানায় সিহের এনক্লোজারের পাঁচিল টপকে ভিতরে ঢুকে পড়লেন এক মহিলা। সামনে এক প্রাপ্তবয়স্ক সিংহ।

আট থেকে আষি...চিড়িয়াখানায় কে না যেতে ভালবাসে ? কিন্তু চিড়িখানার তো কিছু নিয়ম আছে ভায়া! খাঁচার বাইরে, নির্দিষ্ট দূরত্ব থেকে দেখতে হয় পশু-পাখিকে! কিন্তু কে শোনে কার কথা! সিংহর মুখোমুখি হবার শখে সোজা সিংহের এনক্লোজারেই ঢুকে পড়লেন মহিলা!

দেখুন সেই ভয়ানক ভিডিও--

View this post on Instagram

watch the video until the end you will not believe what happened next! @bronxzoo Spanish: mira el video hasta el final no vas a creer lo que sucedió luego! @bronxzoo #realsobrino #bronxzoo #zoony #zoonyc

A post shared by Real Sobrino (@realsobrino) on

এখানেই শেষ নয়, প্রাণের সুখে পশুরাজকে মুখ ভ্যাংচালেন মহিলা! তাঁর এহেন কাণ্ডে খোদ সিংহ মশাইও অবাক! আক্রমণ তো দূরের কথা! ভ্যাবাচ্যাকা হয়ে দাঁড়িয়ে রইলেন! এই গোটা ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। মুহূর্তে ভাইরাল। লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভিউ--

ঘটনাটি ঘটেছে নিউ ইয়র্কের ব্রনক্স জু-এ। গোটা ঘটনাটি শ্যুট করেন রিয়াল সবির্নো নামে এক পর্যটক। তিনিই প্রথম সোশ্যাল হ্যান্ডেলে সেয়ার করেন।

First published: 07:12:34 PM Oct 02, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर