corona virus btn
corona virus btn
Loading

মাকে কবর দিয়েছিল ছেলে! তিন দিন বাদে মাটি ফুঁড়ে বেরিয়ে এলেন মা

মাকে কবর দিয়েছিল ছেলে! তিন দিন বাদে মাটি ফুঁড়ে বেরিয়ে এলেন মা

উদ্ধারকারীরা জানিয়েছেন, মা অসুস্থ ছিলেন। চলার ক্ষমতা তাঁর ছিল না। এই পরিস্থিতিতে ছেলে চলৎশক্তিহীন মা–কে সামলাতে সামলাতে অধৈর্য হয়ে পড়েছিল।

  • Share this:

#বেজিং: তিনদিন মাটির তলায় থেকেও তাঁর মৃত্যু হয়নি। ছেলে পুঁতে দিয়েছিল জ্যান্ত। আর তিনদিন পর সেই কবর থেকেই উঠে এলেন মা। মাটি সরিয়ে এমন জ্যান্ত মানুষ উঠে আসতে দেখে চমকে গিয়েছিল পুলিশ। তদন্ত করতেই বেরিয়ে এল, ছেলে মাকে খুন করতেই জ্যান্ত কবর দিয়েছিল। তবে তিনদিন মাটির তলায় থেকেও প্রাণ হারাননি মা। কোনওমতে শেষ মুহূর্তে জীবন বাঁচিয়ে ফিরে এসেছেন। চিনের শাংসি প্রদেশের ঘটনায় অনেকেই স্তম্ভিত হয়ে গিয়েছেন।

অভিযুক্ত ছেলের স্ত্রী জানিয়েছেন, মাকে নিয়ে ছেলে মে মাসের ২ তারিখে হঠাৎ উধাও হয়ে যায়। তিনদিন মা বাড়িতে ফিরছেন না দেখে পুলিশকে খবর দেওয়া হয়। তারপরই প্রকাশ্যে আসে এই ঘটনা। আপাতত অভিযুক্ত ছেলেকে পুলিশ আটক করেছে।

উদ্ধারকারীরা জানিয়েছেন, মা অসুস্থ ছিলেন। চলার ক্ষমতা তাঁর ছিল না। এই পরিস্থিতিতে ছেলে চলৎশক্তিহীন মা–কে সামলাতে সামলাতে অধৈর্য হয়ে পড়েছিল। তাই মাকে মেরে ফেলতে চেয়েছিল। ছেলের বয়স ৫৮, ৭৮ বছরের মায়ের প্রতি সে এমন ব্যবহার কী করে করল, তা ভেবে পাচ্ছে না এলাকার বাসিন্দারা।

Published by: Bangla Editor
First published: May 8, 2020, 6:45 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर