উটের যৌনাঙ্গে কামড়ে দিলেন মহিলা, তারপর যা হল...

উটের যৌনাঙ্গে কামড়ে দিলেন মহিলা, তারপর যা হল...
representative image

আজব কাণ্ড !

  • Share this:

#আমেরিকা: উটের যৌনাঙ্গে রামকামড় দিয়েছিলেন এক মহিলা, তার জেরে রীতিমতো হাসপাতালে ভর্তি হতে হল বেচারি উটকে! চমকে দেওয়া ঘটনাটি ঘটেছে আমেরিকার লুইজিয়ানা প্রদেশের গ্রোস টেট এলাকার টাইগার ট্রাক শপ নামে একটি চিড়িয়াখানাতে। শেষমেশ অ্যান্টিবায়োটিক খেয়ে সুস্থ হল অবলা প্রাণী।

কিছুদিন আগে লুইজিয়ানার ওই চিড়িয়াখানায় ঘুরতে গিয়েছিলেন ৬৮ বছরের গ্লোরিয়া ল্যানকাস্টার ও তাঁর স্বামী এডমণ্ড ল্যানকাস্টার। সঙ্গে ছিল তাদের পোষ্য কুকুর। ঘুরতে ঘুরতে তাঁরা আসে উটের খাঁচার সামনে। এরপরই আচমকা দম্পতির পোষা কুকুরটি দৌড়ে ঢুকে পড়ে সেই উটের খাঁচায়। দম্পতির অভিযোগ, উটটি কুকুরটিকে আক্রমণ করতে আসে। তারা হাজার চেষ্টা করেও উটটিকে তাড়াতে পারছিলেন না । তখন বাধ্য হয়ে হামাগুড়ি দিয়ে খাঁচায় ঢুকে পড়েন মহিলা। তাকে দেখে ভয় পেয়ে তার উপর বসে পড়ে উটটি। বিশাল শরীরের চাপে দমবন্ধ হয়ে আসতে থাকে গ্লোরিয়ার। আত্মরক্ষার কারণেই উটের যৌনাঙ্গে কামড় লাগান তিনি। আচমকা স্পর্শকাতর জায়গায় কামড় খেয়ে চমকে ওঠে উট বাবাজি, তারপরই দাঁড়িয়ে পড়ে। সেই সুযোগে উঠের খাঁচা থেকে পোষ্য কুকুরকে নিয়ে বেরিয়ে আসেন গ্লোরিয়া।

এদিকে যৌনাঙ্গে কামড় খেয়ে অসুস্থ হয়ে পড়ে উটটি। হাসপাতালে ভর্তি করে তাকে অ্যান্টিবায়োটিক দিয়ে সুস্থ করে তোলা হয় । ঘটনার জেরে ওই দম্পতিকে আটক করে জেরা করে পুলিশ।

First published: 05:43:48 PM Oct 01, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर