স্বামীকে ভ্যালেন্টাইন'স ডে'তে চমক, ইনস্টার বান্ধবীদের স্ক্রিনশট প্রিন্ট করে উপহার স্ত্রীর!

স্বামীকে ভ্যালেন্টাইন'স ডে'তে চমক, ইনস্টার বান্ধবীদের স্ক্রিনশট প্রিন্ট করে উপহার স্ত্রীর!
wife prints photos of all the women whom husband liked on instagram as gift for valentines day

ভ্যালেন্টাইনস ডে'তে সঙ্গীকে উপহার দেওয়া বেশিরভাগ মানুষের কাছেই খুব স্পেশ্যাল একটা ব্যাপার। উপহার কেমন হবে, কোনটা সঙ্গীর ভালো লাগবে সেই নিয়ে পরিকল্পনাও থাকে বিস্তর।

  • Share this:

#ক্যালিফোর্নিয়া: ভ্যালেন্টাইনস ডে'তে সঙ্গীকে উপহার দেওয়া বেশিরভাগ মানুষের কাছেই খুব স্পেশ্যাল একটা ব্যাপার। উপহার কেমন হবে, কোনটা সঙ্গীর ভালো লাগবে সেই নিয়ে পরিকল্পনাও থাকে বিস্তর। কেউ হাতে বানানো জিনিস দিয়ে খুশি করেন, কেউ আবার সঙ্গীর পছন্দের কোনও জিনিস কিনে দেন। অনেকে তো রাশি মিলিয়েও উপহার দিয়ে থাকেন৷ কিন্তু ক্যালিফোর্নিয়ার এক মহিলা ভ্যালেন্টাইন্স ডে'তে একদম আলাদা ভাবে স্বামীকে উপহার দিয়ে রীতিমতো চমকে দিলেন।

একটি টিকটক (TikTok) ভিডিও শেয়ার করেছেন তিনি, যাতে দেখা যায়, ভালোবাসার দিনে ভালোবাসার মানুষকে তাঁর পছন্দের জিনিস গিফট করেছেন সেই মহিলা। কী সেই জিনিস? ইনস্টাগ্রামে (Instagram) তাঁর স্বামী যত মহিলাকে ফলো করেন, তার একটা স্ক্রিনশট তুলে সেই ছবির প্রিন্ট আউট বার করিয়ে বাক্সে ভরে উপহার দেন। তাঁর এই কাজ দেখে তাঁর স্বামী তো বটেই, নেটিজেনরাও রীতিমতো চমকে যান। অনেকেই তাঁর রসবোধের বাহবাও দিয়েছেন।

জানা গিয়েছে, আমেরিকার লস অ্যাঞ্জেলেসের বাসিন্দা গ্লোরিয়া তোভার। কাজ করেন একটি বিমা সংস্থায়। ভ্যালেন্টাইনস ডে'তে স্বামীকে এমনই সারপ্রাইজ দেন তিনি। যা দেখে তাঁর স্বামী চমকে যান। পরে গ্লোরিয়া তাঁকে বিশ্লেষণ করেন ছবিগুলি সম্বন্ধে। যা দেখে তিনিও হেসে ফেলেন শেষে। ভিডিওটি শেয়ারের সঙ্গে সঙ্গেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। একাধিক মানুষ কমেন্ট করেন গ্লোরিয়াকে নিয়ে। তাঁর স্বামীর সেই মুহূর্তের পরিস্থিতি নিয়েও অনেকে কথা বলেন। অনেকে আবার বলেন, স্বামীদের এমন গিফটই দেওয়া উচিৎ। ডেইলি মেইলে রিপোর্ট বলছে, ভিডিওটি ৪.৪ মিলিয়ন ভিউজ পায়। বেশিরভাগ মানুষই মহিলার বুদ্ধি ও রসবোধের প্রশংসা করেছেন। অনেকে আবার তাঁকে 'ওয়াইফ অফ দ্য ইয়ার'-এর তকমাও দিয়েছেন। যদিও এই বিষয়ে পরে গ্লোরিয়াকে আর কোনও মন্তব্য করতে দেখা যায়নি।


ভ্যালেন্টাইনস ডে'তে উপহার নিয়ে এমন ঘটনা এই প্রথম নয়। এর আগেও অনেকবার বহু মানুষ তাঁর সঙ্গীকে এমন উপহার দিয়েছেন যা তাঁদের ধারণার বাইরে ছিল। অনেকে এমন কোনও জায়গায় নিয়ে গিয়েছেন, যেখানে সঙ্গী কখনও যাবেন বলে কল্পনাও করেননি। আবার অনেকে অদ্ভুত কোনও খাবার টেস্ট করিয়েছেন, যা সঙ্গী কখনও খাননি। নিজের ভ্যালেন্টাইনকে বান্ধবীর থেকে চুরি করা আংটি পরানোর ঘটনাও দেখা গিয়েছে। কিছু দিন আগেই বান্ধবীকে চুরি করা আংটি পরিয়ে ধরা পড়েছেন এক ব্যক্তি। তাঁর নামে অভিযোগ দায়ের হওয়ায় তাঁর খোঁজে তল্লাশিও শুরু করে পুলিশ।

Published by:Subhapam Saha
First published: