প্রকাশ্য মঞ্চে লাখো লাখো দর্শকের সামনেই পোশাক বদলালেন নর্তকী, ভিডিও চোখের নিমেষে ভাইরাল

প্রকাশ্য মঞ্চে লাখো লাখো দর্শকের সামনেই পোশাক বদলালেন নর্তকী, ভিডিও চোখের নিমেষে ভাইরাল

একটি নাচের ভিডিও নেটদুনিয়া জুড়ে রয়েছে যা কি না দর্শক বার বার দেখতে বাধ্য হচ্ছেন, দেখুন সেই ভিডিও--

একটি নাচের ভিডিও নেটদুনিয়া জুড়ে রয়েছে যা কি না দর্শক বার বার দেখতে বাধ্য হচ্ছেন, দেখুন সেই ভিডিও--

  • Share this:

#মুম্বই: আজকের দিনে ইন্টারনেট একটি দুর্দান্ত মঞ্চে পরিণত হয়েছে। যাঁরা নিজের দক্ষতা দুনিয়ার সামনে তুলে ধরতে চান, তাদের জন্য ইন্টারনেট একেবারে সঠিক ক্ষেত্র। এমন কিছু পরিবেশনা দেখা যায়, যা দেখে আবাক হতে হয়। তাঁদের সহজাত প্রতিভা এবং আশ্চর্য দক্ষতা দর্শকদের চোখ ফেরাতে দেয় না। সম্প্রতি এমনই একটি নাচের ভিডিও নেটদুনিয়া জুড়ে রয়েছে যা কি না দর্শক বার বার দেখতে বাধ্য হচ্ছেন।

চলচ্চিত্র নির্মাতা শিরীশ কুন্দের (Shirish Kunder) তাঁর Instagram হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে একজন মহিলা ডান্সার তাঁর পুরুষ ডান্স পার্টনারের কাছে এসে পারফরম্যান্স শুরু করার কথা বলছেন। সেই সময়ে পুরুষ ডান্স পার্টনার কিছুটা বিভ্রান্ত হয়ে পড়েন। কারণ পারফরম্যান্সের জন্য ওই মহিলা যে পোশাক পরেছেন, সেটা পুরুষ ডান্সারের সঙ্গে মিল খায় না। এর ফলে কিছুটা অসম্মতি প্রকাশ করেন ছেলেটি, কিন্তু মেয়েটি ছেলেটির কাঁধে আলতো চাপড়ে বুঝিয়ে দেন যে সব ঠিক আছে। এর পরে ওই জুটি তাঁদের ডান্স শুরু করতে ফ্লোরে এগিয়ে যান।

ভিডিওতে বা ক্যাপশনে নাচের পারফরম্যান্স বা স্থান সম্পর্কে বিশদ উল্লেখ করা হয়নি, তবে নিশ্চিত ভাবে মনে হচ্ছে যে এটা কোনও নাচের প্রতিযোগিতা। ভিডিওর ঘটনা কেবল পুরুষ ডান্সারকেই স্তম্ভিত করেছে তা নয়, নেটিজেনরাও অবাক হয়েছেন। ভিডিওতে মেয়েটির পোশাক পরিবর্তনে অবাক হয়েছেন অনেক মহিলাও। কেন না, নাচের এক পাকের মধ্যেই তিনি বদলে ফেলেছেন পোশাক। কমেন্ট সেকশনেও এই জাদুর প্রভাব পড়েছে। কেউ কেউ লিখেছেন “wow” এবং “amazing”। আর একজন লেখেন তিনি এই রহস্যটিকে জানার জন্য একাধিকবার ভিডিও ক্লিপটি দেখেছেন এবং তিনি এই রহস্যভেদ করেছেন।

কিছুদিন আগেই শিরীশের ছবি ‘মিসেস সিরিয়াল কিলার’ (Mrs. Serial Killer) মুক্তি পেয়েছে। তবে ছবিটি ভাল সারা পায়নি। এই ক্রাইম থ্রিলারটির লেখক ও পরিচালক কুন্দের নিজেই,  প্রযোজনা করেছেন স্ত্রী ফারাহ খান (Farah Khan) । ছবিটি একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছিল, অভিনয় করেছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez) এবং মনোজ বাজপেয়ী (Manoj Bajpayee)।

Published by:Rukmini Mazumder
First published:

লেটেস্ট খবর