Viral: বিয়ার খাওয়ার খেলায় ছেলেছোকরাদের নাস্তানাবুদ করছেন বৃদ্ধ দম্পতি, ভাইরাল ভিডিও দেখুন!

বিয়ার খাওয়ার খেলায় ছেলেছোকরাদের নাস্তানাবুদ করছেন বৃদ্ধ দম্পতি, ভিডিও এখন ভাইরাল!

ভিডিওতে দেখা গিয়েছে, এক প্রবীণ দম্পতি বিয়ারপং (Beerpong) প্রতিযোগিতা করছেন।

  • Share this:

#ওহিও: বৃষ্টি ভেজা স্যাঁতসেঁতে সকাল, আবার কখনও রোদ কখনও চ্যাটচ্যাটে গরম। এমন দিনগুলোতে মনটা আনচান করতেই পারে। কিন্ত হাতে স্মার্টফোন আর ইন্টারনেট থাকলে এমন দিনগুলোকে কিছুটা হলেও মানিয়ে নেওয়া যায়। ইন্টারনেটের দৌলতে কত ভিডিও দেখা যায়; কোনও ভিডিও যেমন ভাবিয়ে তোলে, আবার এমনও অনেক ভাইরাল ভিডিও আছে যা কি না আনন্দ দেয়। যেমনটা রস স্মিথের (Ross Smith) Instagram হ্যান্ডেলে শেয়ার করা একটি ভিডিও আনন্দ দিচ্ছে বহু নেটাগরিকদের। ভিডিওতে দেখা গিয়েছে, এক প্রবীণ দম্পতি বিয়ারপং (Beerpong) প্রতিযোগিতা করছেন। এবং চারপাশে অনেকে রয়েছেন যারা তাঁদের উৎসাহিত করছেন। এই সব চলতে চলতেই এক বৃদ্ধা ঝপ করে একটা নিখুঁত শট দিয়ে বসলেন। এর পরই প্রতিযোগী এক বৃদ্ধ ফিল্ডে আসলেন এবং তিনিও নিখুঁত শট লাগালেন। এর পরই চেঁচামেচি করতে শুরু করলেন আশেপাশের উৎসাহিত দর্শকরা। আসলে ওই প্রবীণ প্রতিযোগী দম্পতি স্মিথের ঠাকুমা ও ঠাকুর্দা। ঠাকুর্দার নিখুঁত শট দেখে স্মিথ নিজেই উত্তেজিত হয়ে যান, তিনি তাঁর পানীয় নিক্ষেপ করেন এবং ঠাকুর্দাকে জড়িয়ে ধরেন। আর অন্যরা আনন্দে একেবারে লাফালাফি করতে শুরু করেন। এই ছোট্ট ভিডিও ক্লিপ এখন ভাইরাল।

View this post on Instagram

A post shared by Ross Smith (@rosssmith)

২৫ মে পোস্ট করা ভিডিওটিতে ১ লক্ষ ৪৩ হাজারের বেশি লাইক এবং ১ হাজারেরও বেশি কমেন্ট পড়েছে। নেটাগরিকরা কমেন্ট সেকশনে বন্যা বইয়ে দিয়েছেন। বিভিন্ন ধরনের মন্তব্য ছিল, কেউ কেউ বৃদ্ধার সুন্দর পোশাকটির প্রশংসা করেছিলেন, অনেকেই হাসি, আগুন এবং হৃদয়ের ইমোজি শেয়ার করেছেন। একজন Instagram ব্যবহারকারী লিখেছেন, “চূড়ান্ত স্বপ্নের দল,” আরেকজন লিখেছেন যে পোস্টটি তাঁকে হাসায়। একজন ব্যবহারকারী "গ্র্যান্ড পেরেন্ট গোলা" বলে অভিহিত করেছেন।

View this post on Instagram

A post shared by Ross Smith (@rosssmith)

স্মিথের ২ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে এবং তিনি তাঁর ঠাকুর্দা-ঠাকুমাকে নিয়ে প্রচুর এমন ভিডিও পোস্ট করেন। অ্যাকাউন্টে বহু মজার রিল রয়েছে যা বহু নেটাগরিকদের অনন্দ দেয়। বেশিরভাগ ক্ষেত্রে, ভিডিও এবং ফটোগুলিতে স্মিথের ঠাকুমাকে অদ্ভূতকিছু করতে দেখা যায়। একটি ভিডিও টিউটোরিয়ালে তিনি দেখিয়েছেন কী ভাবে পাবলিক প্লেসে অ্যালকোহল খেতে হয়। দেখে নেওয়া যাক সেই ভিডিও!

Published by:Raima Chakraborty
First published: