Home /News /international /

Viral Video: স্টুডিওতে হাফপ্যান্ট পরে খবর পড়ছেন সঞ্চালক, ডেস্কের নীচের ছবি ভাইরাল! দেখুন

Viral Video: স্টুডিওতে হাফপ্যান্ট পরে খবর পড়ছেন সঞ্চালক, ডেস্কের নীচের ছবি ভাইরাল! দেখুন

ভাইরাল দৃশ্য।

ভাইরাল দৃশ্য।

ডেস্কের নীচে হাফপ্যান্টের ভিতর থেকে তাঁর লম্বা পা বেরিয়ে উঁকি দেওয়ার ভিডিও প্রকাশ্যে চলে এসেছে।

  • Share this:

    #নয়াদিল্লি: ফিল্মজগতের অভিনেতা-অভিনেত্রীরা করোনাকালে হামেশাই সাক্ষাৎকার দিচ্ছেন হাফপ্যান্ট পরে। একেবারেই বিনা মেক-আপে ধরা দিচ্ছেন ক্যামেরায়। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিবিসি-র এক সঞ্চালকের খবর পড়ার ভিডিও। কেন? কারণ, ডেস্কের নীচে হাফপ্যান্টের ভিতর থেকে তাঁর লম্বা পা বেরিয়ে উঁকি দেওয়ার ভিডিও প্রকাশ্যে চলে এসেছে। টেলিভিশনে খবর পড়ার সময়ই ক্যামেরা প্যান করার সময় ধরা পড়েছে এই দৃশ্য। আর তাতেই মুহূর্তে এই ভিডিও নজর কেড়েছে লক্ষ লক্ষ মানুষের।

    প্রথমে যখন খবর পড়া শুরু করেন তিনি, তখন সঞ্চালক শন লি-কে পরে থাকতে দেখা গিয়েছে, শ্যুট এবং টাই। আন্তর্জাতির সংবাদমাধ্যমের সঞ্চালককে একেবারে সাবেকি সাজেই ক্যামেরায় দেখা গিয়েছে। কিন্তু তার পরেই হয় বিপত্তি। ক্যামেরা নিউজ স্টুডিওতে প্যান করা মাত্রই সর্বনাশ। শন লি, শ্যুটের নীচে ফুলপ্যান্ট না পরে, পরেছিলেন হাফপ্যান্ট। ভিডিওতে পরিষ্কার ধরা পড়েছে তাঁর পা দেখা যাচ্ছে।

    সোশ্যাল মিডিয়ায় শন লি-র ভিডিও এখন ভাইরাল। অনেকেই শন লি-র এই কাজের সমালোচনা করেছেন। বাড়ি বসে জুম কলে এই কাণ্ড করোনার কালবেলায় পরিচিত। কিন্তু তা বলে বিবিসির নিউজ স্টুডিওতে হাফপ্যান্ট পরে বসে খবর পড়ছেন সঞ্চালক? এই দৃশ্য খুবই বেমানান নেটিজেনের একাংশের কাছে। অনেকেই কটাক্ষ করে বলেছেন, শন কি প্যান্ট পরতে ভুলেই গিয়েছিলেন?

    অনেকেই আবার শনের পাশে দাঁড়িয়েছেন। তাঁদের দাবি, নিজের স্বাচ্ছন্দের ও আরামের পোশাক পরে খবর পড়লে কী অসুবিধে রয়েছে? আরেকজনের মতে, যেমন গরম পড়েছে, তেমনই পোশাক বেছে নিয়েছেন শন।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Viral

    পরবর্তী খবর