Home /News /international /
বিড়াল বাজাচ্ছে কি-বোর্ড, সঙ্গে গিটারে মানুষের যুগলবন্দী; ভাইরাল ভিডিও না দেখলে বিশ্বাস হয় না

বিড়াল বাজাচ্ছে কি-বোর্ড, সঙ্গে গিটারে মানুষের যুগলবন্দী; ভাইরাল ভিডিও না দেখলে বিশ্বাস হয় না

সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে ভিডিওটি

  • Share this:

পোষ্যদের নিয়ে অনেকেই নানা রকমের ভিডিও পোস্ট করেন। পোষ্য প্রেমের ছবি, পোষ্যদের নানা চমকে দেওয়ার মতো প্রতিভা প্রায়শই নজর কাড়ে। তবে এখন সোশ্যাল মিডিয়া মজে এক বিড়ালের কি-বোর্ড বাজানোর প্রতিভায়। গিটারের সঙ্গে সমান তালে কি-বোর্ড বাজিয়ে চলেছে বিড়ালটি। বিড়ালের কি-বোর্ড আর মানুষের গিটারে সে এক মন মাতানো সুর! ইতিমধ্যেই ভাইরাল হয়েছে তার ভিডিও।

সত্যি বলতে কী, প্রাথমিক ভাবে খবরটা শুনে অনেকেরই তা বিশ্বাস হওয়ার কথা নয়! কিন্তু এখানে যে ঘটনা ঘটেছে, তা আপাতত সন্দেহের অতীত। কেন না, বিড়ালের মালিক শুধু দাবি তুলে বা মাত্র একটি ভিডিও পোস্ট করেই ক্ষান্ত থাকেননি। তিনি একের পর এক ভিডিও পোস্ট করেই চলেছেন!

রাশিয়ান গিটারিস্ট মার্সেল গিলম্যানোভ ভিডিওটি শেয়ার করেন। ৩৬ সেকেন্ডের এই ভিডিওয় দেখা যাচ্ছে, বার্নে নামের একটি বিড়াল কি বোর্ড বাজাচ্ছে। একই ভিডিয়োতেই এডিট করে গিটার বাজানোর ভিডিও জুড়ে দেওয়া হয়েছে। এখানে বিড়ালটির এক্সপ্রেশন নজর কাড়বে।

ট্যুইটারে Rob n Roll ইউজার নেমে শেয়ার করা ভিডিওটি ইতিমধ্যেই ব্যাপকমাত্রায় ভাইরাল হয়েছে। ইতিমধ্যে প্রায় ২.৪ মিলিয়ন ভিউজ পেরিয়েছে। ১.৮৬ লক্ষ পেরিয়েছে লাইকের সংখ্যা। প্রায় ৪৬,৭০০ রি-ট্যুইট ও হাজার হাজার কমেন্টে ভরে উঠেছে বিড়াল ও মানুষের যুগলবন্দীর এই ভিডিও। অনেকে যে বার বার ভিডিওটি দেখেছেন, সেই কথাও জানিয়েছেন কমেন্ট বক্সে। ভিডিওটি থেকে অনুপ্রাণিত হয়ে অনেকে আবার তাঁদের পোষ্যদের নানা প্রতিভার ভিডিও শেয়ার করেছেন। কেউ কেউ বিড়াল ছাড়াও অন্য পোষ্যদের নানা বাদ্যযন্ত্র বাজানোর ভিডিও শেয়ার করেছেন।

ভিডিওটি দেখার পর এক ব্যবহারকারী লিখেছেন, পারফেক্ট। অন্যদের এই সুরে গান তৈরি করার আবেদন জানিয়েছেন তিনি।

এক ট্যুইট ব্যবহাকারী লিখেছেন, শোয়ের চারটি টিকিট দরকার তাঁর। তিনি ও তাঁর পোষ্য বিড়ালগুলি এই মিউজিক্যাল শো দেখতে আগ্রহী।

Rob n Roll নামে ওই ব্যবহারকারী প্রথম ভিডিওটি পোস্ট করার পর আরও একটি ডুয়েট ক্লিপ শেয়ার করেছেন। একটি লিঙ্কও দিয়েছেন তিনি। ক্যাপশনে লেখা, আপনাদের বিনোদনে আরও একটি ভিডিও রইল। TikTok-এ গিয়ে পেতে পারেন আরও ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে ভিডিওটি। আপাতত, পোষ্যের প্রতিভায় মজে নেটিজেনরা!

Published by:Ananya Chakraborty
First published:

Tags: Social Media, Uttar Pradesh

পরবর্তী খবর