বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

উত্তাল ঢেউয়ে স্নানে মাতোয়ারা মহিলা যাচ্ছিলেন ভেসে,তারপর দেখুন Viral Video

উত্তাল ঢেউয়ে স্নানে মাতোয়ারা মহিলা যাচ্ছিলেন ভেসে,তারপর দেখুন Viral Video
Photo: Instagram

বিকিনি পরে স্নানে মাতোয়ারা মহিলা...

  • Share this:

#হাওয়াই:  ওয়াহুর নর্থ শোর-হাওয়াই দ্বীপের এই বেলাভূমি এমনিতেই তার রুক্ষ স্বভাবের জন্য কুখ্যাত! সমুদ্র এখানে বছরের প্রায় পুরোটা জুড়েই ফউঁসতে থাকে ক্রুদ্ধ পশুর মতো। বড় বড় ঢেউয়ের টানে সে ভাসিয়ে নিয়ে যায় উপকূলের সীমারেখা। যার ফলে দুর্ঘটনাও কিছু কম ঘটে না। কিন্তু ২০২০ সালের নিউ ইয়ার্স ইভে এমন এক দুর্ঘটনা ঘটতেও ঘটতেও ঘটল না!

খবর বলছে যে সেই সময়ের হাওয়াই দ্বীপের ওয়াহুর উত্তর সৈকতে স্ত্রীর সঙ্গে ছুটি কাটাতে এসেছিলেন পেশাদার অস্ট্রেলিয়ান সার্ফার মিল্কি রাইট। ঘটনার যে দুই ভিডিও তিনি শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে, তা দেখলে রীতিমতো গায়ে কাঁটা দেয়।

সংবাদমাধ্যমকে এই উদ্ধারকার্যের পরে দেওয়া সাক্ষাৎকারে রাইট জানিয়েছেন যে ওই দিন সকালবেলা তিনি তাঁর স্ত্রীর সঙ্গে রিসর্টের লনে সময় কাটাচ্ছিলেন। হাতে ধরা ছিল মোবাইল ফোন, সমুদ্রের রুক্ষ প্রকৃতির ছবি তুলছিলেন তিনি। আর মাঝে মাঝে চুমুক দিচ্ছিলেন বোতলের বিয়ারে। এমন সময়েই তিনি আর তাঁর স্ত্রী দু'জনেই দেখেন যে এক মহিলাকে ডাঙা থেকে ভাসিয়ে নিয়ে গেল এক বিশাল স্রোত!

ঘটনাটি দেখেই আর দেরি করেননি রাইট। স্ত্রীর হাতে মোবাইল আর বিয়ারের বোতল ধরিয়ে তিনি রিসর্টের ফেন্সিং ডিঙিয়ে এক লাফে গিয়ে পড়েন সাগরসৈকতে। তার পর দৌড়তে দৌড়তে গিয়ে ঝাঁপিয়ে পড়েন জলে। ততক্ষণে সমুদ্রের স্রোতের তোড়ে বেশ খানিকটা ভিতরে চলে গিয়েছেন ওই মহিলা। তাঁর চার পাশে জলের বুকে মাথা উঁচু করে আছে বড় বড় পাথর! অর্থাৎ যে কোনও মুহূর্তে বড়সড় দুর্ঘটনা ঘটে যেতে পারে!

রাইটের স্ত্রীর তোলা ভিডিওয় দেখা যাচ্ছে যে উদ্ধারকারী দলের অন্য সদস্যদের অনেকটাই পিছনে ফেলে মহিলার কাছে পৌঁছতে সক্ষম হয়েছেন সার্ফার। তবে সমুদ্রের ঢেউ বার বার তাঁর প্রচেষ্টা ব্যর্থ করে তাঁকেও টেনে নিতে চাইছে জলের গভীরে। যাই হোক, শেষ পর্যন্ত মানুষ জিতে যায় প্রকৃতির কাছে। উদ্ধারকারী দলের অন্য সদস্যদের নিয়ে ওই মহিলাকে ডাঙায় ফিরিয়ে আনতে সক্ষম হন রাইট।

স্বাভাবিক ভাবেই ভিডিওটি ইউজারদের প্রশংসা কুড়িয়েছে। ঘটনায় সমুদ্রে ডুবতে বসা ওই মহিলা একটু বিপর্যস্ত হয়ে গেলেও তিনি কোনও আঘাত পাননি বলেই জানা গিয়েছে খবরে!

Published by: Debalina Datta
First published: January 5, 2021, 4:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर