হোম /খবর /বিদেশ /
পাকিস্তানে জীবন্ত কবর ! কবরস্থানে তীব্র আর্তনাদ ' আমি বেঁচে আছি, প্লিজ হেল্প'

পাকিস্তানে জীবন্ত কবর ! কবরস্থান থেকে ভেসে আসছে তীব্র আর্তনাদ ' আমি বেঁচে আছি, প্লিজ হেল্প'

' আমি এখনও বেঁচে আছি, প্লিজ হেল্প, সাহায্য করুন আমায়!', কবরস্থানের ভিতর থেকে শোনা যাচ্ছে তীব্র আর্তনাদ! সস্প্রতি পাকিস্তানের পঞ্জাব প্রদেশের তান্ডলিয়ানওয়ালার একটি কবরস্থানের ঘটনায় রীতিমত আতঙ্কের সৃষ্টি হয়েছে!

  • Last Updated :
  • Share this:

#পাকিস্তান: ' আমি এখনও বেঁচে আছি, প্লিজ হেল্প, সাহায্য করুন আমায়!', কবরস্থানের ভিতর থেকে শোনা যাচ্ছে তীব্র আর্তনাদ! সস্প্রতি পাকিস্তানের পঞ্জাব প্রদেশের তান্ডলিয়ানওয়ালার একটি কবরস্থানের ঘটনায় রীতিমত আতঙ্কের সৃষ্টি হয়েছে!

সে-দেশের সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, কবরস্থান থেকে যে আর্তনাদ শোনা যাচ্ছিল, তা মানুষেরই কন্ঠের! কিন্তু কীভাবে কবরের মধ্যে পৌঁছলেন কোনও জীবিত ব্যক্তি? তদন্তে জানা যায়, ওই ব্যক্তি কবরস্থানে গিয়েছিলেন তাঁর কাছের একজনের মৃত্যুতে শেষ শ্রদ্ধা জানাতে। সেইসময়ই আচমকা ধস নামে। ধসের কবলে কবরে পড়ে মাটিচাপা পড়ে যান ব্যক্তি! ওই অবস্থাতেই তিনি সাহায্যের জন্য আর্তনাদ করতে থাকেন।

অন্যদিকে পাকিস্তানে করোনার দাপট ক্রমেই বেড়ে চলেছে! ইতিমধ্যেই মৃতের সংখ্যা ৫০০০ ছাড়িয়েছে। স্বাস্থ্যমন্ত্রকের রিপোর্ট অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় পাকিস্তানে নতুন করে করোনা আক্রান্ত ২৭৫১ জন। সব মিলিয়ে এই মুহূর্তে পাকিস্তানে করোনা আক্রান্তের সংখ্যা ২৪৩,৫৯৯। এর মধ্যে শুধু পাকিস্তানের সিন্ধ প্রদেশেই আক্রান্তের সংখ্যা ১ লক্ষ ছাড়িয়েছে।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Pakistan grave