• Home
  • »
  • News
  • »
  • international
  • »
  • VIRAL VIDEO WATCH HOW A DOG SAVES HIS POMERANIAN FRIEND FROM DROWNING IN SWIMMING POOL AC

Viral Video: জলে ডুবে মরতে বসেছিল খুদে পমেরিয়ান, বাঁচাল তার বন্ধু কালো কুকুর

জলে ডুবে মরতে বসেছিল খুদে পমেরিয়ান, বাঁচাল তার বন্ধু কালো কুকুর; ভিডিও ভাইরাল!

ঘটনাটি দক্ষিণ আফ্রিকার। এই ভিডিও শেয়ারের পরই মুহূর্তে ভাইরাল হয়ে যায়

  • Share this:

#দক্ষিণ আফ্রিকা: কুকুর যে কতটা প্রভুভক্ত তা বলার অপেক্ষা রাখে না। কিন্তু, তারা নিজের বন্ধুকেও কতটা ভালোবাসে, তা নেটদুনিয়ায় এই ভাইরাল ভিডিও প্রমাণ করেছে। ভিডিওতে দেখা যায় ছোট্ট প্রজাতির পমেরেনিয়ান জাতির একটি কুকুর সুইমিং পুলে প্রায় ডুবে যাচ্ছিল। ঠিক সেই সময় সিনেমার হিরোর মতন কালো রঙের একটি কুকুর গিয়ে ওই ছোট্ট কুকুরটিকে বাঁচিয়ে তোলে। ঘটনাটি দক্ষিণ আফ্রিকার। এই ভিডিও শেয়ারের পরই মুহূর্তে ভাইরাল হয়ে যায়। নেটিজেনরা লাইক ও কমেন্টের মাধ্যমে ওই সাহসী কুকুরটিকে ভালোবাসায় ভরিয়ে দেন। ১৫ বছরের ওই সাহসী কুকুরটির নাম জেসি, যে চাকি নামে ছোট্ট কুকুরটিকে জল থেকে টেনে তোলে। এই পুরো ঘটনাটি জোহানেসবার্গের একটি দম্পতি বায়রন থানারায়েন (Byron Thanarayen) এবং মেলিসা থানায়ারাইনের (Melissa Thanarayen) সুইমিং পুল এরিয়ায় থাকা সিসিটিভি ক্যামেরায় রেকর্ড হয়ে যায়। পরে এই সিসিটিভি ফুটেজটি বায়রন Facebook-এ শেয়ার করেন যেখানে দেখা যায় জেসি কী ভাবে চাকি-কে জল থেকে বাঁচিয়ে তুলছে।

প্রথমেই ভিডিও-তে দেখা যায়া চাকি সুইমিং পুলের একদম কিনারায় দাঁড়িয়ে ছিল। হঠাৎ করে পা পিছলে সে পুলের মধ্যে পড়ে যায়। নিজেকে বাঁচানোর জন্য বহু চেষ্টা করতে থাকে। অবশেষে, কালো রঙের ল্যাব্রাডর জেসি দৌড়ে আসে তাকে বাঁচাতে। প্রথম, জেসিকেও একটু স্তম্ভিত হতে দেখা যায়, কারণ সেও জলকে ভয় পায়। তবে, শেষে সব কিছু ভুলে জেসি তার দাঁত দিয়ে চাকি-কে ধরে পুল থেকে টেনে তোলে।

জানা গিয়েছে, এই ঘটনা চলাকালীন ওই দম্পতি বাড়িতে ছিলেন না। বাড়ি ফিরে তাঁরা দু'টি কুকুরকে ভিজে অবস্থায় দেখে অবাক হয়ে যান। এর পরই তাঁরা সিসিটিভি ফুটেজে দেখেন যে চাকি সুইমিং পুলের মধ্যে পড়ে গিয়েছিল। এর পরই এই ভিডিওটি Facebook-এ পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই নিমেষে ভাইরাল হয়ে যায়। জেসির বুদ্ধিমত্তা দেখে সবাই তার প্রশংসা করতে থাকে। ভালোবাসার রিঅ্যাকশনে ভরে যায় কমেন্ট বক্স। ভবিষ্যতে যাতে আর কখনও এরকম দুর্ঘটনা না ঘটে, তার জন্য ওই দম্পতি সুইমিং পুলটিকে ঘিরে দেওয়ার ব্যবস্থা করছেন। তারা জানান, খুব শীঘ্রই তারা পুলের কভার লাগিয়ে দেবেন, যাতে আর কখনও এরকম ঘটনা না ঘটে!

Published by:Ananya Chakraborty
First published: