Home /News /international /

Viral Video: বহুতলে আগুন, আটকে পড়া দুই তরুণের প্রাণ বাঁচল অদ্ভুত ভাবে, ভিডিও দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের!

Viral Video: বহুতলে আগুন, আটকে পড়া দুই তরুণের প্রাণ বাঁচল অদ্ভুত ভাবে, ভিডিও দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের!

Photo: Twitter

Photo: Twitter

Viral video of two men escape from a building: সম্পূর্ণ ভিডিওটি প্রকাশ্যে আসতেই অনেকেই হকচকিয়ে গিয়েছেন। কী ছিল ওই ভিডিওতে?

  • Share this:

#নিউইয়র্ক: সম্প্রতি নিউ ইয়র্ক সিটির গুডনিউজ মুভমেন্ট ট্যুইটার (Twitter) অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। ওই ভিডিওতে (Viral Video) দেখা যাচ্ছে যে একটি বহুতল বাড়িতে আগুন লেগেছে এবং দুই তরুণ অত্যাশ্চর্য ভঙ্গিতে নিজেদের প্রাণ বাঁচাতে মরিয়া হয়ে উঠেছেন। সম্পূর্ণ ভিডিওটি প্রকাশ্যে আসতেই অনেকেই হকচকিয়ে গিয়েছেন। কী ছিল ওই ভিডিওতে (Viral video of two men escape from a building)?

আরও পড়ুন-স্ত্রী বাইরে যেতেই অন্য মহিলাকে ঘরে নিয়ে এলেন স্বামী! দরজায় লাগানো ক্যামেরায় রেকর্ড হল রোম্যান্স

সোশ্যাল মিডিয়ায় আজকাল এমন অনেক ভিডিওই দেখা যায় যা হয় তো কয়েক বছর আগেও আমাদের ভাবনার বাইরে ছিল। এই সব ভিডিও (Viral Video) দেখলে যারপরনাই অবাক বনে যেতে হয়। আজকাল এমনই একটি ভিডিও আলোচনার বিষয় হয়ে উঠেছে যেখানে দেখা যাচ্ছে যে একটি বহুতল বাড়িতে আগুন লেগেছে এবং এরই মাঝে দুই তরুণকে জানালা দিয়ে ঝুলতে দেখা যাচ্ছে। সম্প্রতি ট্যুইটার অ্যাকাউন্ট গুডনিউজ মুভমেন্ট থেকে এই ভিডিও শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বড় ভবনে আগুন লেগেছে এবং দমকলকর্মীরা ভবনের নিচে আগুন নেভানোর চেষ্টা করছেন, কিন্তু এক তরুণ নিজের প্রাণ বাঁচানোর জন্য ভবনের জানালায় ঝুলছেন। প্রথমে একজন তরুণের হদিশ মিললেও তার পর হঠাৎ করেই আরও এক তরুণ জানালা দিয়ে বেরিয়ে আসেন এবং দু'জনেরই জীবন বাঁচানোর লড়াই চলতে থাকে।

ভিডিওতে দর্শকরা দেখতে পাবেন, এক তরুণ জানালা দিয়ে ঝুলে থাকা অন্য একজনকে উদ্ধারের চেষ্টা করছেন। কিছুক্ষণ পরে দু'জনেই কোনও রকমে জানালা দিয়ে বেরিয়ে পাশের পাইপের কাছে পৌঁছে যান। বিধ্বংসী আগুনের আঁচ জানালা থেকে বেরিয়ে আসে সামনের দিকে। ওই ঘটনায় রীতিমতো নিচে দাঁড়িয়ে থাকা লোকজন ভয় পেয়ে যান। এক সময় ধীরে ধীরে উভয় তরুণই পাইপ বেয়ে ঝুলতে থাকেন। আগুন আরও ভয়াবহ আকার ধারণ করার সঙ্গে সঙ্গে দু'জনেই পাইপের সাহায্যে নেমে আসেন এবং শেষমেশ নিজেদের জীবন বাঁচান। ভিডিও থেকে পাওয়া তথ্য অনুযায়ী ১৩ এবং ১৮ বছর বয়সী ওই দুই তরুণ কেবলমাত্র পাইপের সাহায্যেই নিজেদের জীবন বাঁচিয়েছেন।

আরও পড়ুন-প্রেমিকাকে প্রেমের প্রমাণ দিতে গোপনাঙ্গে তালা দিয়ে দিলেন যুবক ! যেতেও হল হাসপাতালে

ট্যুইটারে ভাইরাল হওয়া এই ভিডিওটি ইতিমধ্যেই ২ লাখেরও বেশি ভিউ পেয়েছে। সম্পূর্ণ ভিডিওটি প্রকাশ্যে আসতেই অনেকেই হকচকিয়ে গিয়েছেন। অনেকেই তাঁদের অ্যাকাউন্টে এই ভিডিওটি শেয়ার করেছেন। জানা গিয়েছে যে এই মুহূর্তে দুই তরুণই সুস্থ রয়েছেন এবং সামান্য কিছু শুশ্রুষার জন্য তাঁদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিউ ইয়র্ক সিটি ফায়ার ডিপার্টমেন্ট জানিয়েছে, এই দুর্ঘটনায় আরও একজন মহিলা গুরুতর ভাবে আহত হয়েছেন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Fire, Viral Video

পরবর্তী খবর