বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

লাল লিপস্টিক, জ্যোৎস্না ছড়ানো ক্লিভেজে বন্য যৌবন, রক্তে ঝড় তুলবে এই নারীর ড্রামিং! ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়!

লাল লিপস্টিক, জ্যোৎস্না ছড়ানো ক্লিভেজে বন্য যৌবন, রক্তে ঝড় তুলবে এই নারীর ড্রামিং! ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়!

যখনই তিনি সোশ্যাল মিডিয়া ভিডিওয় দেখা দেন, নিজেকে সাজিয়ে তুলতে ভোলেন না। একমাথা ঝাঁকড়া, একটু এলোমেলো ব্রাউন চুল ঝাঁকিয়ে, লাল লিপস্টিকে রাঙিয়ে তোলা ঠোঁটের পাউটে, ঈষৎ উন্মুক্ত বক্ষবিভাজিকায় কাঁপন তুলে ড্রাম বাজিয়ে চলেন, সেই সুর ঝড় তোলে রক্তে।

  • Share this:

#মুম্বই: শিল্পী যদি রূপবান হন, তা হলে ভক্তদের তাঁর প্রতি আকর্ষণের মাত্রা একটু হলেও বেড়ে যায় বইকি! এ কথা ইতিহাস বার বার প্রমাণ করেছে। তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রে এসে দাঁড়িয়েছেন যিনি, সেই ফেইথ বেনসনের (Faith Benson) প্রতি ইউজারদের মুগ্ধতার আসল কারণ তাঁর গুণ! না দেখলে বিশ্বাস করা কঠিন- কী সাবলীল ভাবে তিনি বিখ্যাত গানের সুরকে ধরতে পারেন ড্রামিংয়ে!

 ড্রাম বাজানো ফেইথ বেনসনের কাছে নতুন কিছু নয়। যাঁরা তাঁকে নিয়মিত ভাবে ফলো করেন ইনস্টাগ্রামে (Instagram), তাঁরা সবাই জানেন কেমন করে রক্তে ঝড় তোলে এই নারীর বাজানোর হাত! পাশাপাশি, তিনি যে অত্যন্ত রূপবতীও, সেই সত্যটিও অস্বীকার করা যায় না। সত্যি বলতে কী, নিজের রূপ আর গুণ- দুই সম্পর্কেই বেশ সচেতন ফেইথ বেনসন। যখনই তিনি সোশ্যাল মিডিয়া ভিডিওয় দেখা দেন, নিজেকে সাজিয়ে তুলতে ভোলেন না। একমাথা ঝাঁকড়া, একটু এলোমেলো ব্রাউন চুল ঝাঁকিয়ে, লাল লিপস্টিকে রাঙিয়ে তোলা ঠোঁটের পাউটে, ঈষৎ উন্মুক্ত বক্ষবিভাজিকায় কাঁপন তুলে ড্রাম বাজিয়ে চলেন, সেই সুর ঝড় তোলে রক্তে।

এবারেও তার ব্যতিক্রম হল না। খবর বলছে যে সম্প্রতি ফেইথ বেনসন বাজিয়েছেন বিশপ'স ব্রিগস (Bishop Briggs)-এর দ্য রিভার (The River)। যেমন নিখুঁত করে সুরিটি তিনি তুলে এনেছেন ড্রামে, সঙ্গে স্টিক নিয়ে লোফালুফি চালিয়েছেন, তা দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন সকলে। দিন ছয়েক আগে ফেইথ বেনসন পোস্ট করেছিলেন এই ভিডিওটি তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে, এর মধ্যেই তা ৯১.৮ হাজার লাইক তুলে ফেলেছে। সঙ্গে বয়ে গিয়েছে কমেন্টের বন্যা। ফায়ার, ড্রাম ইমো-জি দিয়ে নিজেদের মুগ্ধতা ব্যক্ত করেছেন ইউজারেরা তাঁর ভিডিওর কমেন্ট বক্সে।

জানা গিয়েছে যে এর আগে সোশ্যাল মিডিয়ায় ফেইথ বেনসনের আরেকটি ড্রামিংয়ের ভিডিও-ও দারুণ জনপ্রিয় হয়েছিল। সে বার তিনি বাজিয়েছিলেন শাকিরার (Shakira) হিপস ডোন্ট লাই (Hips Don't Lie)! সেই ভিডিওটি এর মধ্যে ৮ লক্ষেরও বেশি লাইক আর ৫ হাজারেরও উপরে কমেন্টে সমৃদ্ধ হয়েছে। সবাইকে যেন আচ্ছন্ন করে তুলেছে ফেইথ বেনসনের জাদু! একজন ইউজার এ প্রসঙ্গে মন্তব্য করেছেন যে বাজনাটি শুনে তাঁর নিতম্ব দুলে উঠেছে। অন্যজনের ইচ্ছা- তাঁর ছোট মেয়েও ফেইথ বেনসনের মতো ড্রাম বাজাতে শিখুক!

Published by: Pooja Basu
First published: January 13, 2021, 5:01 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर