Home /News /international /

Viral Video:দাউদাউ করে জ্বলছে বহুতল, জানলা থেকে ঝুলছে দুই কিশোরী, তারপর? দেখুন রুদ্ধশ্বাস ভাইরাল ভিডিও

Viral Video:দাউদাউ করে জ্বলছে বহুতল, জানলা থেকে ঝুলছে দুই কিশোরী, তারপর? দেখুন রুদ্ধশ্বাস ভাইরাল ভিডিও

বিধ্বংসী আগুনের লেলিহান শিখা গিলে খাচ্ছে বহুতলটিকে! দাউদাউ করে জ্বলছে বিল্ডিং! বহুতলের পাঁচতলা থেকে গলগল করে বের হচ্ছে ধোঁয়া! তারমধ্যেই দেখা যায়, পাঁচতলার জানলা থেকে ঝুলছে দুই কিশোরী! আপ্রাণ চেষ্টা করছে প্রাণে বাঁচার

  • Share this:

    বিধ্বংসী আগুনের লেলিহান শিখা গিলে খাচ্ছে বহুতলটিকে! দাউদাউ করে জ্বলছে বিল্ডিং! বহুতলের পাঁচতলা থেকে গলগল করে বের হচ্ছে ধোঁয়া! তারমধ্যেই দেখা যায়, পাঁচতলার জানলা থেকে ঝুলছে দুই কিশোরী! আপ্রাণ চেষ্টা করছে প্রাণে বাঁচার! এই মুহুর্তে ফুটেজটি ভাইরাল নেট দুনিয়ায়!

    সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়া ভিডিওটি দেখতে দেখতে গায়ে কাঁটা দেয়! ভিডিওর শুরুতে দেখা যায়, পাঁচতলার জানলা ধরে ঝুলছে এক তরুণী। সেই জানলা থেকে হুহু করে ধোঁয়া বের হচ্ছে। জানলা থেকে খানিক দূরে রয়েছে একটি পাইপ, সেটিকেই ধরার চেষ্টা করছে সে, কয়েক সেকেন্ড বাদে পাইপটিকে ধরে ফেলে।

    আরও পড়ুন: খাঁচা খুলতেই দৈত্যাকার সিংহী ঝাঁপিয়ে পড়ল মানুষটার ওপর, তারপর যা ঘটল, অবাক হবেন আপনিও

    এরপর দেখা যায় জানলা দিয়ে আরেক কিশোরী বেরিয়ে আসছে। তাকে বাঁচাতে প্রথম জন হাত বাড়ায়। শেষমেশ ওই কিশোরীও পাইপ ধরতে পারে। উদ্ধারকারী দলের জন্য আর অপেক্ষা করে না দুই কিশোরী। পাইপ বেয়ে বেয়ে নীচে নেমে আসে। ততক্ষণে আগুন আরও বাড়তে শুরু করেছে! ক্রমে ছড়িয়ে পড়ছে গোটা বিল্ডিংয়ে। বরাতজোড়ে বেঁচে যায় দুই কিশোরী, বড়সড় কোনও আঘাত নয়, সামান্য চোট পেয়েছে বছর ১৩ আর ১৮-র দুই কিশোরী। ভয়াবহ ঘটনাটি ঘটেছে নিউ ইয়র্কের ইস্ট ভিলেজে।

    আরও পড়ুন:চিড়িয়াখানার পাঁচিল টপকে 'পালাল' পান্ডা! তুমুল ভাইরাল ভিডিও দেখুন

    ভিডিওটি ট্যুইটারে শেয়ার হয়েছে 'গুড নিউজ করেসপনড্যান্ট' নামে একটি অ্যাকাউন্ট থেকে। শেয়ার হওয়ার পরপরই ৩ লাখ ভিউ ছাড়িয়েছে। দুই কিশোরীর সাহসকতার বাহবা জানিয়েছে নেটিজেনরা।

    বিবৃতিতে নিউ ইয়র্ক শহরের দমকল বিভাগ জানিয়েছে, ইলেকট্রিক বাইকের লিথিয়াম আয়ন ব্যাটারি থেকে বহুতলে আগুন লাগে। বর্তমানে দুই কিশোরীর অবস্থা স্থীতিশীল, একটি হাসপাতালে তাদের চিকিৎসা চলছে। এই অগ্নিকাণ্ডে একজনের মৃত্যু হয়েছে, আরেকজনের অবস্থা শঙ্কটজনক।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর