বিদেশ

?>
corona virus btn
corona virus btn
Loading

স্বীকারোক্তি আদায়ের 'নয়া' পুলিশি পন্থা, অভিযুক্তর গায়ে ছেড়ে দেওয়া হল বিশাল সাপ, দেখুন ভিডিও--

স্বীকারোক্তি আদায়ের 'নয়া' পুলিশি পন্থা, অভিযুক্তর গায়ে ছেড়ে দেওয়া হল বিশাল সাপ, দেখুন ভিডিও--
representative image
  • Share this:

#ইন্দোনেশিয়া: অপরাধির পেট থেকে সত্যি ঘটনা বের করতে পুলিশকে হরেক কিসিমের পন্থা অবলম্বন করতে হয়! কিন্তু সম্প্রতি এমন এক পুলিশি ‘টেকনিক’-এর কথা প্রকাশ্যে এল, যাতে শিউরে উঠেছে গোটা বিশ্ব!

ইউটিউব চ্যানেল ‘ভাইরাল প্রেস’-এ আপলোড হওয়া একটি ভিডিও- কে ঘিরে শুরু হয়েছে তুমুল হইচই। ভিডিওটিতে দেখা যাচ্ছে, হ্যান্ডকাফ পরা এক ব্যক্তির গায়ে ছেড়ে দেওয়া হয়েছে একটি বড়সর সাপ। অন্য এক ব্যক্তি সাপটির মুখ বন্দির মুখের কাছে নিয়ে এসে হেসে লুটিয়ে পড়ছেন! তিনি এ কথাও বলছেন , বন্দির ট্রাউজারের ভিতরে সাপটিকে ঢুকিয়ে দেওয়া হবে। ‘ভাইরাল প্রেস’-এর দাবি, ঘটনাটি ইন্দোনেশিয়ার পাপুয়া অঞ্চলের।

দেখুন সেই ভিডিও--

পোস্টে জানানো হয়েছে, বন্দি ব্যক্তিকে একটি স্মার্টফোন চুরির অভিযোগে গ্রেফতার করা হয়েছিল। তাঁর কাছ থেকে স্বীকারোক্তি আদায় করতেই পুলিশ তাঁর গায়ে সাপ ছেড়ে দিয়েছিল। ভিডিওটিকে ঘিরে তুমুল বিতর্কর ঝড় উঠেছে। ইন্দোনেশিয়ার পুলিশের এই কাজের সমালোচনা করছেন অসংখ্য মানুষ ও মানবাধিকার কর্মী। তবে, স্থানীয় পুলিশ প্রধান এই ঘটনাকে ‘অপেশাদারিত্বের ঘটনা’ বলে এড়িয়ে যাওয়ার চেষ্টা করছেন! পুলিশের তরফে ক্ষমাও চাওয়া হয়েছে বলে জানিয়েছে সে দেশের সংবাদমাধ্যম।

দেখুন অন্য ভিডিও--এরো ইন্ডিয়া শো’য়ে বড়সড় অগ্নিকান্ড, আগুনে ভস্মীভূত ২০০টি গাড়ি

First published: February 23, 2019, 3:59 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर