আড়াই কোটির রোলস রয়েস-এ মেতে নেটিজেনরা! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

আড়াই কোটির রোলস রয়েস-এ মেতে নেটিজেনরা! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও
এই গাড়ির দাম শুরু হচ্ছে তিনশো তিরিশ হাজার মার্কিন ডলার থেকে।

এই গাড়ির দাম শুরু হচ্ছে তিনশো তিরিশ হাজার মার্কিন ডলার থেকে।

  • Share this:

# ওয়াশিংটন: আপনি কি গাড়ি ভালোবাসেন? দেশি বিদেশী গাড়ি কেনার বা দেখার শখ আছে আপনার? তাহলে তো আপনাকে দেখাতেই হয় রোলস রয়েসের নতুন গাড়ির ভিডিও।

এ এমন এক গাড়ি যা দেখে অবাক হতে বাধ্য হবেন আপনি? ভিডিওর প্রথম থেকেই রয়েছে চমক। গাড়ির সিটে বসেই একবার ল্যাচ টানলেই নিজে থেকে খুলে যাবে গড়ির দরজা। বন্ধ করার সময় শুধু একটা বোতাম টিপলেই বন্ধ দরজা।

সামনের সিটের বোতাম টিপলেই বেরিয়ে পরবে আপনার সামনে বড় স্ক্রিনের ট্যাব। একটু কি অন্য মুড চাইছেন গাড়িতে? নো প্রব্লেম পেছনের সিটের মাঝে প্রেস করুন একটা বাটন্ বেরিয়ে আসবে শ্যাম্পেন ফ্লুট।পানিয় উপভোগ করুন নিজের এই অসাধারন বাহনের ভেতরে।


এখানেই চমকের শেষ নয়। বা দিকের দরজার খাজে রাখা রয়েছে ছাতা যা এক বোতামেই বেরিয়ে আপনার হাতে। গাড়ির সামনে যে কার ম্যাসকট থাকে রোলস রয়েসের ক্ষেত্রে যাকে বলা হয়ে থাকে 'স্পিরিট অফ এস্ট্যাসি' সেটি তৈরি সলিড রূপো দিয়ে। আর ঠিক সেই কারণে সকলের নাগালের বাইরে লুকিয়ে রাখা থাকে এই ম্যাসকট।রিমোটের সাহায্যেই বেরিয়ে আসে ওপরে। গাড়ির ইন্টেরিয়র নিয়ে তো কোনও কোথাই হবেনা। তবে সব থেকে সুন্দর বিষয় হল গাড়ি যেই অন্ধকারে ঢুকে যাবে  সেখান থেকেই স্পেশাল স্টারলাইট রুফ কাজ করতে শুরু করে দেবে।

অসাধারণ তাইনা? এইরকম ব্র্যান্ডেড গাড়ির দাম শুরু হচ্ছে তিনশো তিরিশ হাজার মার্কিন ডলার থেকে। বুঝেই দেখুন একবার।কিনতে নাই পারি কিন্তু দেখতে তো ক্ষতি নেই?

SREEPARNA DASGUPTA

Published by:Piya Banerjee
First published: