বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

হারিয়ে যাওয়া সন্তানকে খুঁজে পেল মা ছাগল, নেটদুনিয়ায় ভাইরাল হৃদয়স্পর্শী ভিডিও

হারিয়ে যাওয়া সন্তানকে খুঁজে পেল মা ছাগল, নেটদুনিয়ায় ভাইরাল হৃদয়স্পর্শী ভিডিও

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একটি ছাগল যে মায়ের থেকে হারিয়ে গিয়েছিল হঠাৎ আবার সে মাকে দেখতে পায়,দেখতে পেয়েই দৌড়ে মায়ের কাছে যায়। এই দৃশ্যটি অত্যন্ত হৃদয়স্পর্শী।

  • Share this:

মা-বাবার থেকে দূরে চলে যাওয়া অথবা হারিয়ে যাওয়া যেমন আমাদের কাছে খুব কষ্টের। ঠিক তেমনই প্রাণীদের ক্ষেত্রে এক দুঃস্বপ্নের মতো। কিন্তু হারিয়ে যাওয়া বাচ্চা যখন আবার মায়ের কাছে ফিরে আসে সেইদৃশ্য দেখার পর এক অদ্ভুত তৃপ্তি আসে। ঠিক এমনই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সেই ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে একটি ছাগল যে মায়ের থেকে হারিয়ে গিয়েছিল হঠাৎ আবার সে মাকে দেখতে পায়,দেখতে পেয়েই দৌড়ে মায়ের কাছে যায়। এই দৃশ্যটি অত্যন্ত হৃদয়স্পর্শী।

ভাইরাল ভিডিওটি সম্প্রতি 'কেডিয়ারসিও' নামে একজন ব্যবহারকারী রেডিট-এ পোস্ট করেন,যা সাব রেডিট 'AWW ' তে শেয়ার হয়েছিল। ভিডিওটি পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গে দ্রুতহারে ভাইরাল হতে শুরু করে। এরমধ্যে ১.২ লক্ষেরও বেশি লোক এটি দেখেছেন এবং ১৩০০ এর ওপর কমেন্ট এসেছে। ভিডিওটি পোস্ট করার সময় ক্যাপশনে লেখা হয়েছিল "We found a kid goat trapped in a pit yesterday. Took care of it overnight and decided to find the owner but to no avail. " তিনি আরও বলেন যে গতরাতে যে ছাগলটি গর্তে পড়ে গিয়েছিল সেই ছাগলটির মাথায় কিছুটা অংশ সাদা ছিল। সকালে তারা একদল ছাগল দেখতে পায় সেগুলির মাথাতেও কিছুটা অংশ সাদা ছিল। তাদের সামনেই বাচ্চাটিকে ছেড়ে দেওয়া হয় এবং সে তার মা কে ফিরে পায়। তিনি বলেন এই দৃশ্য নিজের চোখে দেখেছিলাম আমরা।

We found a kid goat trapped in a pit yesterday. Took care of it overnight and decided to find the owner but to no avail. Instead, we found a group of goats with the same white fur on top of their heads so we tried to put him on the ground. Ninja chopping onions moment from r/aww

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকে বহু লোক হৃদয়স্পর্শী কমেন্ট করতে শুরু করেন। একজন লিখেছেন, আমার মা একজন পশু চিকিৎসক , পশুরা হয়তো আপনাকে ধন্যবাদ দিতে পারবে না কিন্তু আমরা আপনাকে ধন্যবাদ জানাই। আরেকজন লিখেছেন আমি এই ভিডিওটি অনেকবার দেখেছি ,যতবার দেখছি ততবার মন ছুঁয়ে যাচ্ছে। আরেকজন লিখেছেন আমি ভিডিওটি শব্দ বন্ধ করে দেখেছি,এটি খুব সুন্দর একটি মুহূর্ত ,দেখার পর মন শান্ত হয়ে যায়। এইরকম অসংখ্য হৃদয়কাতর কমেন্টে ভরে উঠেছে কমেন্ট বক্স। এই ভিডিওটি ভাইরাল হতেই দারুণ সাড়া ফেলেছে নেটিজেনদের মধ্যে।

Published by: Siddhartha Sarkar
First published: September 12, 2020, 5:31 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर