কী কাণ্ড! হাসপাতালে ঢুকে পড়ল ভীষণ খ্যাপা গোরু, তার পর...

কী কাণ্ড! হাসপাতালে ঢুকে পড়ল ভীষণ খ্যাপা গোরু, তার পর...
প্রতীকী ছবি

হাসপাতালের ওপিডিতে লাগানো সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ছে গোটা ঘটনাটি। ভিডিওতে দেখা গিয়েছে, হাসপাতালের ভিতর ঢুকে পড়েছে লাল রঙের বিশালাকার এক উন্মত্ত গোরু। প্রচণ্ড রাগে ফুঁসছে সে।

  • Share this:

    #কলম্বিয়া: অস্বাভাবিক কাণ্ড ঘটে গেল কলম্বিয়ার এক হাসপাতালের ভিতর। হাসপাতালের ওপিডিতে লাগানো সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ছে গোটা ঘটনাটি। ভিডিওতে দেখা গিয়েছে, হাসপাতালের ভিতর ঢুকে পড়েছে লাল রঙের বিশালাকার এক উন্মত্ত গোরু। প্রচণ্ড রাগে ফুঁসছে সে। ওপিডির ভিতর দরজা ঠেলে ঢুকেই সেখানে বসে থাকা রোগীদের উপর হামলা চালাতে শুরু করে সে। এক রোগীকে মাটিতে শুইয়ে ফেলে বেশ কয়েকবার গুঁতো মারে গোরুটি। ভিডিওতে ধরা পড়েছে সেই ভয়ংকর দৃশ্য।

    ভিডিওতে দেখা গিয়েছে বেশ কয়েকজন গোরুর খ্যাপামি থেকে বাঁচার জন্য ঘরের একটি কোণে জরো হয়েছেন। তার পরেই দেখা যায় গোরুটি সেখানেই ঢুকে পড়ে গুঁতো মারতে শুরু করে। ব্যথায় কাতর মহিলা বেশ কিছুটা সময় মাটি থেকে উঠতেই পারছিলেন না। কোনও ক্রমে তিনি নিজের শরীর টেনে তুলে পাশের ঘরের দরজা ঠেলে ঢুকে বাঁচেন। ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।


    জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে কলম্বিয়ার সান রাফায়েল হাসপাতালে। সৌভাগ্যবশত খুব বেশি আহত হননি কেউই। তবে মহিলার শরীরে বেশ কয়েক জায়গায় অসম্ভব ব্যথা রয়েছে। ভিডিওটিতে পরে দেখা যায়, এক দল যুবক গোরুটির ছেঁড়া দড়ি ধরে টানতে টানতে তাকে বের করার চেষ্টা চালাচ্ছে। তবে কী ভাবে সেটি হাসপাতালের ভিতর ঢুকে পড়ল এবং কেনই বা এমন হামলা চালাল তা জানা যায়নি।

    Published by:Raima Chakraborty
    First published: