Home /News /international /

Viral Video: খাঁচা খুলতেই দৈত্যাকার সিংহী ঝাঁপিয়ে পড়ল মানুষটার ওপর, তারপর যা ঘটল, অবাক হবেন আপনিও

Viral Video: খাঁচা খুলতেই দৈত্যাকার সিংহী ঝাঁপিয়ে পড়ল মানুষটার ওপর, তারপর যা ঘটল, অবাক হবেন আপনিও

খাঁচা খুলতেই বিভীষিকা! বিশালাকায় এক সিংহী ঝাঁপিয়ে পড়ল সামনে দাঁড়িয়ে থাকা মানুষটার ওপর, সিংহীর ধাক্কায় মাটিতে লুটিয়ে পড়লেন ব্যক্তি!

  • Share this:

    #আফ্রিকা: খাঁচা খুলতেই বিভীষিকা! বিশালাকায় এক সিংহী ঝাঁপিয়ে পড়ল সামনে দাঁড়িয়ে থাকা মানুষটার ওপর, সিংহীর ধাক্কায় মাটিতে লুটিয়ে পড়লেন ব্যক্তি! তারপর? দেখুন গোটা ঘটনার ভিডিও (Viral Video), যা এই মুহূর্তে ভাইরাল (Viral Video) সোশ্যাল মিডিয়ায়!

    View this post on Instagram

    A post shared by Sirga (@sirgathelioness)

    প্রাথমিকভাবে সিংহী ব্যক্তির ওপর ঝাঁপিয়ে পড়তেই হাত-পা ঠাণ্ডা হয়ে যায়, মনে হয় বুঝি বা মেরেই ফেলবে ব্যক্তিকে! কিন্তু ভিডিও এগোতেই বোঝা যায় ধারনা ভুল! হামলা দূরস্ত, উলটে সিংহী আদর করতে থাকে ধরাশায়ী ব্যক্তিকে! ব্যক্তির নাম ভাল গ্রুয়েনার, সিংহীর নাম সিরগা! দক্ষিণ আফ্রিকার বৎসোয়ানার কালাহারি মরুভূমির পশু সংরক্ষণ কেন্দ্রে সিরগার দেখাশোনা করেন গ্রুয়েনার।

    এখন সিরগা ৯ বছরের, যখন সে এইটুকু ছোট্ট, তখন থেকেই তার দেখভালের দায়িত্ব গ্রুয়েনারের! দিনে দিনে দু'জনের মধ্যে গড়ে ওঠে বন্ধুত্ব! গ্রুয়েনারকে বড় ভালবাসে সিরগা, তাকে যেন চোখে হারায়! যদি কিছুদিন গ্রুয়েনার সিরগার কাছে না আসে, মনমরা হয়ে বসে থাকে সিংহী! মানুষের মধ্যে বেড়ে ওঠায় সিরগার মধ্যে সিংহের স্বভাবসুলভ হিংস্রতা জন্মায়নি। যখন সে গ্রুয়েনারকে আদর করে, দু'জনে মিলে খেলে, কে বলবে সে সিংহী? ঠিক যেন আদুরে বেড়ালছানা! সিরগাকে নিয়ে মাঝেমধ্যেই গ্রুয়েনার নানা রকম ছবি এবং ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।  ‘sirgathelioness’ নামে সিরগার একটি নিজস্ব অ্যাকাউন্টও আছে ইনস্টাগ্রামে, ফলোয়ারের সংখ্যা ৭৮ হাজার।

    'কালাহারি ক্যাটওয়াক' ক্যাপশন দিয়ে এই ভিডিওটি পোস্ট করেন গ্রুয়েনার। কালাহারি মরুভূমির পশু সংরক্ষণ কেন্দ্রে সিরগার জীবনযাপনের টুকরো টুকরো ঝলক ধরা পড়েছে ভিডিও-তে, সঙ্গে গ্রুয়েনারের সঙ্গে তাঁর মিষ্টি সম্পর্কের ছবি! মরুভূমির মাঝে দুজনকে নিশ্চিন্তে বসে থাকতেও দেখা যায়!

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Viral Video

    পরবর্তী খবর