Home /News /international /

Viral News: সহবাস! ঘুমন্ত প্রেমিকার চোখের পাতা তুলে মোবাইল আনলক ! ১৮ লাখ চুরি ! প্রেমিকের কাণ্ড ভাইরাল

Viral News: সহবাস! ঘুমন্ত প্রেমিকার চোখের পাতা তুলে মোবাইল আনলক ! ১৮ লাখ চুরি ! প্রেমিকের কাণ্ড ভাইরাল

Viral News: মোবাইল জালিয়াতির শিকার প্রেমিকা ! ১৮ লাখ নিয়ে পালাল প্রেমিক !

  • Share this:

    #চিন: কী কাণ্ড! সম্প্রতি এমন এক চমকে দেওয়া খবর সামনে এসেছে যা জানলে আপনি আতঙ্কিত হতে বাধ্য (man theft 18 lakh rupees from her girl friends account  )। চিনের ঘটনায় চমকেছে সকলেই। চিন এমন একটা দেশ মাঝে মধ্যেই নানা কারণে খবরে আসে। তাই বলে এবার যা হল তা সত্যিই অবাক করা (Viral News)।

    ফোনের ফেসিয়াল রিকগনিশন(Viral News) কতটা ভয়াবহ হতে পারে তা এ ঘটনা সামনে আসায় প্রমাণিত হল। সম্প্রতি চিনের এক ব্যক্তি নাম হুয়াং। নিজের প্রেমিকার সঙ্গে ছিলেন। দু'জনে এক সঙ্গে রাত কাটানোর পর ওই প্রেমিক যা করলেন তাতে চমকেছে চিনও।

    জানা গিয়েছে প্রেমিকার সঙ্গে কয়েকদিন ধরে থাকছিলেন হুয়াং। প্রেমিকা রাতে ঘুমিয়ে পড়লে(man theft 18 lakh rupees from her girl friends account  ) হুয়াং প্রেমিকার ফোনটি নিয়ে নেয়। ঘুমন্ত প্রেমিকার আঙুলের ছাপ দিয়ে ফোনটি আনলক করে ফেলে। এর পর শুরু হয় আসল খেলা।

    ওই মহিলার ব্যাঙ্কের অ্যাপে(Viral News) ঢুকতে চেষ্টা করে হুয়াং। কিন্তু সেখানে ছিল ফেসিয়াল রিকগনিশন(man theft 18 lakh rupees from her girl friends account  )। আর এর জন্য দরকার প্রেমিকাকে ফোনের দিকে তাকাতে হবে। কিন্তু প্রেমিকা তখন গভীর ঘুমে। তবে হুয়াং দমে যাওয়ার পাত্র নয়। ঘুমন্ত প্রেমিকার চোখ খুব সাবধানে দুই আঙুল দিয়ে হালকা টেনে ধরে, হালকা চোখ খোলা মুখ মোবাইলকে দেখাতেই খুলে যায় ব্যাঙ্কের অ্যাপ।

    আরও পড়ুন: ভি-ক্যাটের বিয়ের মাত্র এক সপ্তাহ ! এর মধ্যেই খুশির খবর শোনালেন ভিকি কৌশল !

    এবার সেখানে(Viral News) গিয়ে পাসওয়ার্ড বদলে নেয় হুয়াং। শুধু তাই নয় ১৮ লক্ষ টাকা নিজের অ্যাকাউন্টে ট্রান্সফার করে নেয়। এর পর প্রেমিকাকে ফেলে চম্পট দেয় সে। ঘটনাটি পুলিশকে জানায় ওই মহিলা। তবে পুলিশের জাল থেকে পালাতে পারেনি হুয়াং। সাড়ে ১৪ লক্ষ টাকা জরিমানা ও সাড়ে তিন বছরের জেল হয় হুয়াংয়ের।

     আরও পড়ুন: বরের সঙ্গে হাত মিলিয়ে বিয়েতে নববধূ চালালেন বন্দুক! দাবাং দম্পতির ভিডিও ভাইরাল হতেই আসরে নেমেছে পুলিশ!

    তবে এই ঘটনার (Viral News)পর আতঙ্ক ছড়িয়েছে। প্রশ্ন উঠছে ফোনের স্ক্রিন লক তাহলে কতটা সুরক্ষিত? এভাবে যে কেউ চাইলেই টাকা গায়েব করে দিতে পারে! চুরি যেতে পারে প্রয়োজনীয় তথ্য। ফেসিয়াল রিকগনিশন নিয়েও প্রশ্ন চিহ্ন উঠেছে। চিনের মতো দেশে যদি এরকম কাণ্ড ঘটে, তাহলে অন্য দেশেও হতে পারে!

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: China, Viral News

    পরবর্তী খবর