বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

'The Exorcist' মনে আছে? ৩৬০ ডিগ্রি মাথা ঘোরানো কুকুরের ভিডিও দেখে হাড়হিম

'The Exorcist' মনে আছে? ৩৬০ ডিগ্রি মাথা ঘোরানো কুকুরের ভিডিও দেখে হাড়হিম
Image credits: Instagram/The Excorcist.

৩৬০ ডিগ্রি মাথা ঘুরিয়ে দিব্যে তাকাচ্ছে কুকুর, ফিনিশ স্পিৎজের অদ্ভুত ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়!

  • Share this:

#ওয়েলিংটন : মল-মূত্র ত্যাগ, লোকজনকে না কামড়ানো বা বিভিন্ন কোডে বিভিন্ন অ্যাকশনের ট্রেনিং অনেকেই পোষ্যকে দিয়ে থাকেন। এতে রাস্তায় বের করলে বা বাড়িতে কেউ এলে তাদের প্রতি আক্রমণাত্মক হওয়ার সম্ভাবনা কম থাকে। সঙ্গেই বিভিন্ন কাজে সাহায্য করে থাকে তারা। কিন্তু এ সবের বাইরে পোষ্যকে একদম অন্য ট্রেনিং দিলেন নিউজিল্যান্ডের এক মহিলা। যাতে নিজের মাথা একদম ১৮০ ডিগ্রি ঘুরিয়ে ফেলতে পারে তাঁর পোষ্য কুকুর।

ন'মাস বয়সী তাঁর পোষ্য কুকুর কিকো। একটি ফিনিশ স্পিৎজ, অনায়াসেই মাথা ১৮০ ডিগ্রি পিছনে ঘুরিয়ে ফেলতে পারে সে। যা দেখে রীতিমতো অবাক হয়ে যায় সকলে। কিন্তু কিকো এই কাজ খুব সহজেই করে। এবং এতে কোনও সমস্যা হয় না তার।

ল্যাডবাইবেল-এ প্রকাশিত রিপোর্ট অনুযায়ী, এ ব্যাপারে কিকোর মালিক, ২৮ বছর বয়সী অ্যাশলেইভ ম্যাকফারসন জানান, তিনিও জানতেন না তাঁর পোষ্যর মধ্যে এই অদ্ভুত ট্যালেন্ট আছে। পরে তা আবিষ্কার করেন তিনি। করোনা বিশ্বে ছড়িয়ে পড়ার কিছু দিন আগেই জন্ম হয়েছে কিকোর। লকডাউনে তাকে নিয়েই সময় কেটে গিয়েছে অ্যাশলেইভের। পোষ্যর সম্পর্কে বলতে বলতে অ্যাশলেইভ আরও বলেন, কিকো খুবই ভালো ও মিশুকে।

অ্যাশলেইভ জানান, তিনি হঠাৎই দেখেন, কিকো মাথা একটু-আধটু পিছনে ঘোরাতে পারে। কিকোর এই কাজ দেখে অবাক হন। তার পর তাকে আরও একটু ট্রেনিং দিতে এখন মাথা পুরোটাই পিছনে হেলিয়ে দিতে পারে সে। অ্যাশলেইভের কথায়, হয় তো পৃথিবীর সমস্ত কিছু, এমনকি পৃথিবীকেও কিকো উলটো করে দেখতে পছন্দ করে। তাই এই কাজ করে থাকে ও। যখনই ওর সামনে থেকে আমি চলে যাই, ও মাথা ঘুরিয়ে আমাকে ওই ভাবে দেখে।

কিকোর এমন মাথা ঘুরিয়ে ফেলার ভিডিও সম্প্রতি অ্যাশলেইভ পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। অনেকেই ভিডিওটি দেখে অবাক হয়ে যান। কুকুর কখনও এমন করতে পারে কি না, তা নিয়ে অনেকেই সংশয় প্রকাশ করেন। অনেকে আবার তার এই অদ্ভুত ট্যালেন্টের প্রশংসাও করেন।

ভিডিও রীতিমতো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই ১৯৭৩ সালের দ্য এক্সরসিস্ট সিনেমার ইয়ংস্টারের সঙ্গে কিকোর তুলনা করেন অনেক ইউজার। প্রচুর শেয়ার হয় ভিডিওটি। কিকোকে ভালোবাসায় ভরিয়ে দেন নেটিজনদের একাংশ!

Published by: Debalina Datta
First published: January 5, 2021, 4:07 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर