খেলা ভাঙার খেলা; ভ্যালেন্টাইনস ডে-র দিন বিনামূল্যে আইনি বিচ্ছেদের অফার দিচ্ছে এই সংস্থা!

খেলা ভাঙার খেলা; ভ্যালেন্টাইনস ডে-র দিন বিনামূল্যে আইনি বিচ্ছেদের অফার দিচ্ছে এই সংস্থা!
Photo-Representative

এই সংস্থা বিচ্ছেদের জন্য অফার চালু করেছে।

  • Share this:

#ক্রসভিলে: শুরু হয়ে গিয়েছে ভালোবাসার সপ্তাহ অর্থাৎ ভ্যালেন্টাইনস উইক। এই গোটা সপ্তাহ জুড়ে নিজেদের সঙ্গীদের নিয়ে নানা পরিকল্পনা করে থাকেন অনেকে। কোথাও ঘুরতে যাওয়া, ডিনার ডেটে যাওয়া বা সঙ্গীকে বিশেষ কোনও উপহার দেওয়ার পরিকল্পনা থাকে অনেকের। আর যুগলদের বিভিন্ন নতুন নতুন ভ্যালেন্টাইনস প্যাকেজ দিয়ে আকর্ষণ করার চেষ্টা করে বিভিন্ন সংস্থা। হোটেলে, রেস্তোরাঁয় মেলে যুগলদের জন্য ছাড়। বিভিন্ন শপিং মলেও আকর্ষণীয় অফার থাকে।

এই পরিস্থিতিতে একদম ভিন্ন ধরনের ভ্যালেন্টাইনস অফার নিয়ে হাজির হয়েছে এক সংস্থা। ক্রসভিলে টেনেসির ওই সংস্থা প্রচারের আলোয় থাকতে যুগলদের জন্য এনেছে স্পেশ্যাল অফার। ভ্যালেন্টাইনস ডে-তে যেখানে সকলে চায় সম্পর্ক আরও মজবুত হোক, ভালোবাসায় ভরুক মন, সেখানে এই সংস্থা বিচ্ছেদের জন্য অফার চালু করেছে।

কী রকম সেই অফার?


এই সংস্থার তরফে একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে। যেখানে বলা হচ্ছে, যাঁরা নিজেদের ইচ্ছেতে বিচ্ছেদ চাইছেন, তাঁরা অংশগ্রহণ করতে পারেন। এই প্রতিযোগিতার বিজয়ীকে বিচ্ছেদের জন্য সাহায্য করবে সংস্থা। বিচ্ছেদের আইনি প্রক্রিয়ায় কোনও টাকা বা চার্জ লাগবে না। অর্থাৎ ভ্যালেন্টাইনস ডে-তে বিনামূল্যে মিলবে ছাড়াছাড়ির ছাড়পত্র।

কর্তৃপক্ষের তরফে সোশ্যাল মিডিয়ায় বিষয়টি নিয়ে ঘোষণা করা হয়েছে। তাঁদের তরফে জানানো হয়েছে, ভ্যালেন্টাইনস ডে'র দিন অনেকেরই মনে হতে পারে, বিয়ে নামের জিনিসটায় তাঁরা আটকে পড়েছেন এবং সেখান থেকে বেরিয়ে আসা দরকার। তাই তাঁদের সাহায্য করতেই এই উদ্যোগ।

এই প্রতিযোগিতায় আবেদন করার জন্য কী করতে হবে?

সংস্থার তরফে জানানো হয়েছে, যাঁরা বিচ্ছেদ চাইছেন তাঁদের পুরো বিষয়টা সংস্থাকে মেইল করে জানাতে হবে। আজ আবেদন জানানোর শেষ তারিখ। ১৫ ফেব্রুয়ারি বিজয়ীর নাম ঘোষণা করবে তারা এবং ১৯ ফেব্রুয়ারি বিচ্ছেদের প্রক্রিয়া শুরু হবে। তবে, এক্ষেত্রে যিনি আবেদন জানাচ্ছেন এবং তাঁর সঙ্গী দু'জনেরই মত থাকতে হবে।

এই প্রতিযোগিতায় নাম লেখানোর জন্য কোনও টাকা লাগবে না। বিচ্ছেদের প্রক্রিয়াতেও কোনও টাকা লাগবে না। তবে, প্রতিযোগিদের টেনেসির বাসিন্দা হতে হবে।

এই বিষয়ে এমনই আরেক সংস্থার এক কর্মী জানান, অনেকেই বিচ্ছেদের খরচ টানতে পারেন না বলে বিয়ে থেকে বেরোতে পারেন না। তাই এই উদ্যোগ অত্যন্ত ভালো!

Published by:Debalina Datta
First published:

লেটেস্ট খবর