Home /News /international /
Viral News: ২১৭ থেকে ৭৬ কেজি, বিপুল হারে ওজন কমিয়ে আপাতত মৃত্যুর সঙ্গে লড়াই করছেন যুবতী!

Viral News: ২১৭ থেকে ৭৬ কেজি, বিপুল হারে ওজন কমিয়ে আপাতত মৃত্যুর সঙ্গে লড়াই করছেন যুবতী!

Viral News

Viral News

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই খবর (Viral News)।

  • Share this:

    #ইন্ডিয়ানা: গত দু'বছর ধরে প্রায় ১৪১ কেজি ওজন কমিয়েছেন ফিটনেস অনুপ্রেরক লেক্সি রিড (Lexi Reed )। কিন্তু তার পরেই নিজের শারীরিক অবস্থা এমন পর্যায়ে এসে দাঁড়িয়েছে যে, আপাতত তাঁর শরীরের বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গ বিকল হতে শুরু করছে। লেক্সি এখন হাসপাতালে ভর্তি, তিনি চলতে পারেন না। তাঁর ডায়ালিসিস চলছে। লেক্সির এমন করুণ পরিণতির কথা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর স্বামী ড্যানি (Viral News)। হাসপাতালে জ্ঞান হারানো অবস্থায় শুয়ে থাকার একটি মর্মান্তিক ছবি পোস্ট করে এমন ভয়াবহ পরিস্থিতির কথা শেয়ার করেছেন ড্যানি (Viral News)। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই খবর (Viral News)।

    লেক্সির হাসপাতালে ভর্তি হওয়ার কিছুদিন আগেই দীর্ঘ পোস্টটি করেছেন ড্যািন লিখেছেন, 'ধীরে ধীরে লেক্সি অসুস্থ হতে শুরু করে এবং কোনও খাবার খেতে পারছিল না'। পরিস্থিতি এতটাই খারাপ হয়ে যায় যে লেক্সি নিজেই স্বামীকে বলে তাঁকে হাসপাতালে ভর্তি করতে। তাঁর আচরণেও বিপুল পরিবর্তন লক্ষ্য করেছিলেন ড্যানি। এর পর লেক্সিকে হাসপাতালে ভর্তি করলে তাঁকে আইসিইউ-তে রাখা হয়। এই মুহূর্তে কোমায় রয়েছেন লেক্সি, চিকিৎসকেরা তাঁকে সুস্থ করার আপ্রাণ চেষ্টা করছেন।

    আরও পড়ুন: ভালোবাসার দিনে ভালো খবর, দেশে অনেকটাই কমল দৈনিক করোনা আক্রান্ত-মৃত

    View this post on Instagram

    A post shared by Lexi Reed (@fatgirlfedup)

    আরও পড়ুন: বিয়ে করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত, ভ্যালেন্টাইন্স ডে-তে বড় ঘোষণা!

    ড্যানি জানিয়েছেন, চিকিৎসকেরা লেক্সিকে ভেন্টিলেটর সাপোর্টে রেখেছেন। এবং ড্যানিকে জানানো হয়েছে, ধীরে ধীরে লেক্সির অঙ্গ-প্রত্যঙ্গ বিকল হতে শুরু করেছে। তাঁর ডায়ালিসিস চলছে এবং হাঁটার ক্ষমতা হারিয়েছেন। ড্যানির কোনও স্বাস্থ্য বিমা নেই বলেও জানিয়েছে একটি আন্তর্জাতিক সংবাদসংস্থার রিপোর্ট। ফলে জনগণের কাছ থেকে ক্রাউডফান্ডিং করে টাকা তোলার চেষ্টা করা হচ্ছে। ইন্ডিয়ানার বাসিন্দা লেক্সির ওজন কমানোর যাত্রা নিয়ে সোশ্যাল মিডিয়ায় এক সময় হই হই পড়ে গিয়েছিল।

    ৩১ বছরের লেক্সির সেই সময় ওজন ছিল ২১৭ কেজি। এক বছরে প্রায় ৭৮, দু'বছরে মোট ১৪১ কেজি ওজন ঝরিয়ে ফেলেছিলেন লেক্সি। সেই কাজে তাঁকে বিপুল সহযোগিতা করেছিলেন লেক্সির স্বামী ড্যানি। ড্যানি নিজেও ৯৪ কিলো থেকে কমে ৪৩ কেজিতে এসেছিলেন। কিন্তু ব্যাপক হারে ওজন কমিয়ে চামড়া খসে পড়তে শুরু করেছিলেন লেক্সির। ৯ ঘণ্টা অস্ত্রোপচার করে সেই চামড়া সরানো হয়েছিল তাঁর শরীর থেকে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Viral News, Weight Loss

    পরবর্তী খবর