বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

স্বামীর হার্ট সার্জারি চলছে ! আর সেই সময়েই বাজি লড়ে, টাকা জিতে, লাখপতি স্ত্রী !

স্বামীর হার্ট সার্জারি চলছে ! আর সেই সময়েই বাজি লড়ে, টাকা জিতে, লাখপতি স্ত্রী !

ভাগ্যদেবী একটু চোখ তুলে তাকালে এক নিমেষে বদলে যায় অনেকেরই ভাগ্য!

  • Share this:

#লন্ডন: ভাগ্যদেবী একটু চোখ তুলে তাকালে এক নিমেষে বদলে যায় অনেকেরই ভাগ্য! অন্য দিকে, উনি যদি ভুরুটা একটু কুঁচকে ফেলেন, তা হলেই ঘটে যেতে পারে বিপত্তি!

কিন্তু এক বার ভুরু কুঁচকে ফেলেই পরক্ষণেই মুখ তুলে তাকাচ্ছেন- এ রকম ঘটনা কিন্তু আজকাল ঘটছে বার বার! সবার শুরুতে সেরে নেওয়া যাক একেবারে সাম্প্রতিক ঘটনারকথা!

দ্য সান সংবাদমাধ্যম মারফত প্রকাশিত হওয়া এই প্রতিবেদনের নায়ক ৭০ বছরের পিটার স্মিথ এবং নায়িকা তাঁর সহধর্মিণী উইনি স্মিথ। খবর বলছে যে সম্প্রতি পিটার অসুস্থ হয়ে পড়েছিলেন হার্ট অ্যাটাকে। তাই এই লন্ডনের বাসিন্দা ভর্তি হয়েছিলেন হাসপাতালে, চলছিল তাঁর হার্ট সার্জারির তোড়জোড়।

শুনতে অবাক লাগলেও এটাই সত্যি যে ঠিক ওই এক সময়ে, অর্থাৎ যখন কি না পিটার রয়েছেন অপারেশন টেবিলে, ঠিক তখনই বাজি খেলতে বসেছিলেন উইনি! তা বলে এটা ভেবে নেবেন না যে উইনির জুয়া খেলার নেশা আছে। তিনি একটা নিরীহ সংখ্যার বাজি খেলেছিলেন। বেছে নিয়েছিলেন ৫টি সংখ্যা! তার পর নিয়তির মুচকি হাসিতে জিতেও যান এবং লাভ করেন পাক্কা ২৫ হাজার ইউরো!

মজার ব্যাপার, আত্মীয়দের মধ্যে অত্যন্ত ঘরোয়া বলে পরিচিত উইনি এই নম্বরগুলো না কি বেছে নিয়েছিলেন তাঁর পরিবারের সঙ্গে যুক্ত গুরুত্বপূর্ণ তারিখের নিরিখে। যেমন, তাঁর বিয়ের তারিখ, তাঁর আর পিটারের জন্মদিনের তারিখ ইত্যাদি!

উইনি জানিয়েছেন যে আপাতত তিনি পিটারকে কোভিড ১৯ পরিস্থিতির জন্য হাসপাতালে দেখতে যেতে পারছেন না, সেই উদ্বেগ থেকেই এই খেলায় মন দিয়েছিলেন। আরও জানিয়েছেন যে এই টাকার পুরোটা তিনি তুলে রাখবেন। যখন পিটার সুস্থ হয়ে উঠবেন এবং করোনাকালীন বিধিনিষেধ শিথিল হয়ে যাবে, তখন এই টাকাটা দিয়ে তাঁরা বেড়াতে যাবে মলদ্বীপে।

অন্য দিকে অপারেশন শেষ হওয়ার পর পিটারের যখন জ্ঞান ফিরেছে, তিনি ঘটনা শুনে একই সঙ্গে যেমন হকচকিয়ে গিয়েছেন, তেমনই আনন্দও পেয়েছেন। তবে ভাগ্যদেবী কিন্তু হামেশাই আজকাল এমন কৃপা করছেন অনেককে। অস্ট্রেলিয়ায় এক ব্যক্তিও কাজ হারানোর কিছুক্ষণের মধ্যে শপিং করতে ঢুকে লটারি কেটে ভাগ্য ফিরিয়েছেন! আপনিও একটা টিকিট কেটে দেখবেন না কি?

Published by: Piya Banerjee
First published: November 4, 2020, 5:31 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर