বিদেশ

?>
corona virus btn
corona virus btn
Loading

লায়ন কিং' সিনেমার দৃশ্য এবার বাস্তবের মাটিতে , ভাইরাল ভিডিও

লায়ন কিং' সিনেমার দৃশ্য এবার বাস্তবের মাটিতে , ভাইরাল ভিডিও

ভাইরাল হওয়া সেই ৭২ সেকেন্ডের ভিডিও মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে ইন্টানেটে। টুইটার ,ফেসবুক ,ইন্সটাগ্রাম ও আরও অন্যান্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

  • Share this:

সিনেমায় দেখা কোনও দৃশ্য যদি বাস্তবে চোখে পড়ে তাহলে মন্দ হয় না। হ্যাঁ ঠিক এইরকম এক দৃশ্য নজরে আসে নেটিজেনদের। সাম্প্রতিক একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় যেখানে দুটি বিড়ালের মধ্যে সংঘর্ষ হচ্ছে।  আর এই সংঘর্ষের মিল রয়েছে অনেকটাই ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত ছবি ' দ্য লায়ন কিং ' এর সঙ্গে। ওই ছবিতে দুটি সিংহ অর্থাৎ মুসা এবং তার ভাই স্কার এর মধ্যে একটি সংঘর্ষের দৃশ্য দেখানো হয়েছিল ,আর হুবহু অনেকটা সেইরকম দৃশ্যের দেখা মিলেছে বিড়ালের লড়াইতে। ২০১৯ এ মুক্তি প্রাপ্ত 'লায়ন কিং' যেখানে সিম্বার চরিত্রে শাহরুখ খানের কন্ঠ শোনা গিয়েছিল সেই ছবির সঙ্গে মিল না খোঁজাই ভালো।

সাম্প্রতিক ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে দুটি বিড়াল ছাদের ওপর মারামারি করছে। আর এই দৃশ্যের সঙ্গেই মিল রয়েছে মুসা ও স্কার এর সংঘর্ষের দৃশ্যে। নিঃসন্দেহে দেখলে মনে হবে সিনেমার দৃশ্য বাস্তবে দেখা যাচ্ছে। এই দৃশ্য ক্যামেরা বন্দি করতে ভিড় জমিয়েছেন কিছু পথ চলতি মানুষ।

ভাইরাল হওয়া সেই ৭২ সেকেন্ডের ভিডিও মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে ইন্টানেটে।  টুইটার ,ফেসবুক ,ইন্সটাগ্রাম  ও আরও অন্যান্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। বহু লোক বহু ধরণের কমেন্ট করতে থাকেন। একজন  লেখেন সেলাম জানাতে হয় সেই ব্যক্তিকে যে এই দৃশ্য ক্যামেরায় বন্দি করেছে।  ধন্যবাদ তাকেও যে এত সুন্দর এডিটিং করেছে। সিনেমার সংলাপ গুলিও জুড়ে দেওয়া হয়েছিল ভিডিওতে।  ওই জন্য ভিডিওটি একটি আলাদা মাত্রা পায়। একবার দেখা শুরু করলে পুরোটা না দেখে উপায় নেই। যদিও সিনেমার সঙ্গে মিল পাওয়া এই দৃশ্যে কোথাও সিম্বার দেখা মেলেনি। আশা করা যায় যে বিড়ালটি পড়ে গিয়েছিল সে এখন সুস্থ আছে এবং পরে কোনওদিন আবারও লড়াইয়ে নামবে।

Published by: Uddalak Bhattacharya
First published: September 11, 2020, 11:35 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर