ট্রু লাভ! একসঙ্গে সাঁতার কাটতে ব্যস্ত কুমির দম্পতি, ঘটনা দেখে আবেগতাড়িত নেটদুনিয়া!

ট্রু লাভ! একসঙ্গে সাঁতার কাটতে ব্যস্ত কুমির দম্পতি, ঘটনা দেখে আবেগতাড়িত নেটদুনিয়া!
ছবিতে দেখা যাচ্ছে, এক মহিলা ও পুরুষ কুমির একসঙ্গে সাঁতার কাটছে। আর এই কুমির-দম্পতির প্রেমে মজেছেন নেটিজেনরা।

ছবিতে দেখা যাচ্ছে, এক মহিলা ও পুরুষ কুমির একসঙ্গে সাঁতার কাটছে। আর এই কুমির-দম্পতির প্রেমে মজেছেন নেটিজেনরা।

  • Share this:

#সিডনি: প্রায়শই জঙ্গলের বা কোনও চিড়িয়াখানার নানা মজার দৃশ্য প্রকাশ্যে আসে। হিংস্র কোনও দৃশ্য বা শিকারের ঘটনার পাশাপাশি জীবজন্তুদের একাধিক কাণ্ড-কারখানাও ভাইরাল হয়ে যায়। তবে সদ্য নজর কেড়েছে এই কুমির-যুগল। অস্ট্রেলিয়ার এক চিড়িয়াখানার এই ছবিতে দেখা যাচ্ছে, এক মহিলা ও পুরুষ কুমির একসঙ্গে সাঁতার কাটছে। আর এই কুমির-দম্পতির প্রেমে মজেছেন নেটিজেনরা।

সম্প্রতি, অস্ট্রেলিয়ার চিড়িয়াখানার এই ছবি শেয়ার করেছেন কনজারভেশনিস্ট স্টিভ আরউইনের (Steve Irwin) মেয়ে বিন্দি আরউইন (Bindi Irwin)। ছবিটি শেয়ার করার পর বিন্দি লেখেন, কাপল দ্যাট সুইম টুগেদার, স্টে টুগেদার। ছবিটি শেয়ার করার পর থেকেই হাজার হাজার লাইক আর কমেন্টের ভিড়। কুমির কাপলের সাঁতার কাটার এই ছবিতে রোম্যান্টিক কাপল, ট্রু লাভ অ্যাফেয়ার থেকে শুরু করে একের পর এক মজার কমেন্ট করেছেন ট্যুইট ইউজাররা। অনেকে আবার মহিলা ও পুরুষ কুমিরটির মধ্যে আকার-আয়তনের পার্থক্য নিয়েও কথা বলেছেন।

এই ঘটনার সূত্র ধরেই নানা মজার ভিডিও শেয়ার করেছেন নেটিজেনরা। কমেন্ট সেকশনে অস্ট্রেলিয়ার এক চিড়িয়াখানার ভিডিও শেয়ার করেছেন এক ব্যবহারকারী। ভিডিওতে দেখা যাচ্ছে, তিনটি কালো রাজহাঁস লেকের ধারে ঘোরাঘুরি করছে। শুকনো পাতার মধ্যে বড় লাল ঠোঁট দিয়ে খুঁটে খুঁটে খাবার খাচ্ছে তারা।

এর আগেও কুমিরের এক মজার ভিডিও ভাইরাল হয়েছিল। স্পিডবোটের সঙ্গে কুমিরের রেষারেষির সেই ভিডিও নজর কেড়েছিল নেটিজেনদের। Gators Daily নামে এক ট্যুইট পেইজে ভিডিওটি শেয়ার করা হয়। দেখা যাচ্ছে জলের মধ্যে তীব্র গতিতে ছুটে চলেছে এক স্পিড বোট। আচমকা বোটটিকে পাল্লা দিয়ে জলের মধ্যে ঝড়ের গতিতে এগিয়ে চলে এক কুমির। বোটটিকে হারানোর চেষ্টা করছিল কুমিরটি। গত বছর সেপ্টেম্বর মাসে শেয়ার করা এই ভিডিওতে ১.৪ মিলিয়নের বেশি ভিউজ রয়েছে। ২৬,০০০ লাইকের পাশাপাশি হাজার হাজার কমেন্টও পড়েছে।

প্রসঙ্গত, এই প্রজাতির প্রেম যেমন নিবিড়, হিংস্রতাও কিন্তু ঠিক ততটা! দিন কয়েক আগেই একটি ভিডিও ভাইরাল হয়েছিল। Mail Online-এ শেয়ার করা সেই ফুটেজে দেখা যায়, প্রায় ১৩ ফুট লম্বা একটি কুমির ছোট্ট চিতাশাবকের উপরে ঝাঁপিয়ে পড়েছে। আসলে জলের মধ্যে নিজেকে লুকিয়ে শান্ত হয়ে অপেক্ষা করছিল কুমিরটি। আর জল খেতে গিয়ে তা ঘুণাক্ষরেও টের পায়নি চিতার বাচ্চাটি। যেই মুহূর্তে মাথা নিচু করে চিতার বাচ্চা জল খাওয়া শুরু করে, ঠিক তখনই ঝড়ের গতিতে তাকে আত্মসাৎ করে কুমিরটি!

Published by:Simli Raha
First published: