ছানাকে মার ? বিচার চাই ! থানা ঘেরাও করল মা হনুমান সহ বিশাল হনুমান বাহিনী

আহত বাচ্চাকে কোলে নিয়ে মা হনুমান, সঙ্গী আরও বহু... সবাই মিলে ঘেরাও করল যশোর জেলার কেশবপুর থানা

Bangla Editor | News18 Bangla
Updated:Sep 24, 2019 04:55 PM IST
ছানাকে মার ? বিচার চাই ! থানা ঘেরাও করল মা হনুমান সহ বিশাল হনুমান বাহিনী
Bangla Editor | News18 Bangla
Updated:Sep 24, 2019 04:55 PM IST

#ঢাকা: খাবার নেই, পেট ভরানো দায়! বাধ্য হয়েই খাবারের আশায় লোকালয়ে হানা দিতে হয়! সম্প্রতি বাংলাদেশের যশোরে যখন তখন গৃহস্থ বাড়িতে ঢুকে পড়ছে হনুমানের দল! হনুমানদের উপদ্রবে নাজেহাল স্থানীয়রা! এরমধ্যেই, একদিন খাবারের খোঁজে বাড়িতে ঢুকে পড়ে একটি বাচ্চা হনুমান। বাড়ির মালিক বিরক্ত হয়ে শাবকটিকে মারধর করে। আর এতে বেজায় খেপে গেল হনুমানের দল! আহত বাচ্চাকে কোলে নিয়ে মা হনুমান, সঙ্গী আরও বহু... সবাই মিলে ঘেরাও করল যশোর জেলার কেশবপুর থানা।

বিরল প্রজাতির কালো মুখওয়ালা হনুমানের দল কেশবপুর থানার প্রধান ফটকের সামনে জড়ো হয়। হনুমানদের শান্ত করতে খাবার দেওয়া দেন পুলিশ কর্মীরা। কিন্তু তাতে তারা দমবার পাত্র নয়! প্রায় ঢুকেই পড়ে ডিউটি অফিসারের ঘরে! থানা চত্বরে ও অফিস রুমে চলতে থাকে তাদের তাণ্ডবলীলা! পরে অবশ্য তাদের খাবার খাইয়ে খানিক শান্ত করা হয়!

কেশবপুর থানা পুলিশের ওসি জানান, 'একটি মা হনুমান কোলে আহত ছানা নিয়ে প্রথমে থানায় আসে। তার পিছুপিছু আসে আরও ২০-২৫টি হনুমান! দলবদ্ধভাবে থানার প্রধান ফটকের সামনে ও ডিউটি অফিসারের ঘরে অবস্থান নেয়। পরে কিছু শুকনো খাবার দিলে ঘণ্টাখানেক অবস্থানের পর হনুমানের দল চলে যায়।'

First published: 04:55:21 PM Sep 24, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर