চকলেট চুরি ! ধরা পড়তেই ঘুমের নাটক খুদের ! দেখুন মজার ভাইরাল ভিডিও

চকলেট চুরি ! ধরা পড়তেই ঘুমের নাটক খুদের ! দেখুন মজার ভাইরাল ভিডিও
photo source facebook

এই ভিডিও শেয়ার হয়েছে ৩২ হাজার বার। এক একজন বার বার এই ভিডিও দেখছেন।

  • Share this:

    # আমেরিকা: ছোটবেলায় দিদার আচার চুরি করে খাওয়ার মজা আর কিসেই বা আছে ! তবে এখন আর সে দিন কোথায়। দিদার আচারের জায়গা নিয়েছে ফ্রিজে রাখা ক্যাডবেরি, স্ন্যাকস, চকলেট। ছোট বেলায় এই সব মজাদার খাবার খাওয়ার মজাই আলাদা। চুরি করে নিজের পছন্দের চকলেট ছোট বেলায় খায়নি এমন মানুষ পাওয়া মুশকিল। অনেক সময় মা কে লুকিয়ে রান্না ঘর থেকে গুঁড়ো দুধ চুরি করে খেতেও মজা লাগতো। তবে সে সময় যতই ছোট হই না কেন, মাথায় কিন্তু থাকতো, 'মা দেখছে না তো !' কারণ মা দেখে ফেললেই খেতে হবে বকা।

    তেমনই এক মজার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বছর দুয়েকের ছোট্ট আমাইলা। সে লুকিয়ে লুকিয়ে নিজের পছন্দের স্ন্যাকস বার করে নিয়েছে ফ্রিজ থেকে। এবার ফ্রিজের পাশে দাঁড়িয়ে সবে সে খেতে যাবে ! তখনই চোখ পড়ে যায় মায়ের। ব্যস আর যাবে কোথায় ! মা আমাইলাকে বলে খাবারটা জায়গায় রেখে দাও, ওটা তুমি এখন খাবে না। আমাইলা যেন কিছু জানেই না। চট করে বন্ধ করে নেয় নিজের চোখ। সে যেন কিছু দেখতে পাচ্ছে না। শুনতেও পাচ্ছে না। মাও ছাড়োয়া না। তবে  আমাইলার মিষ্টি হাসি দেখে পাগল হয়েছে নেটিজেনরা।


    এই ভিডিও শেয়ার হয়েছে ৩২ হাজার বার। এক একজন বার বার এই ভিডিও দেখছেন। একজন লিখেছেন, 'আমার মন খারাপ হলেই একবার ভিডিও চালিয়ে, আমাইলার হাসি মুখটা দেখে নিচ্ছি।"

    Published by:Piya Banerjee
    First published: