বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

দশ বছর ধরে ডেটিং অ্যাপ হতাশ করেছে, তাই ফেসবুকে নিজেকে বেচে দিলেন ব্যক্তি

দশ বছর ধরে ডেটিং অ্যাপ হতাশ করেছে, তাই ফেসবুকে নিজেকে বেচে দিলেন ব্যক্তি

পেশায় একজন লরি ড্রাইভার আন্তর্জাতিক সংবাদমাধ্যম মেট্রোকে জানিয়েছেন, আমি টিন্ডার, প্লেন্টি অফ ফিশের মতো অনেক অ্যাপ ব্যবহার করেছি। কিন্তু সেখানে কোনও উপকার হয়নি আমার।

  • Share this:

শেষ দশ বছর ধরে তিনি বিভিন্ন ডেটিং অ্যাপে ঘুরেছেন। কিন্তু তাতে লাভ হয়নি কিছুই। বরং হতাশ হয়েছেন তিনি। একের পর ডেটিং অ্যাপ ঘুরে তিনি বুঝতে পেরেছেন, ভালবাসা খুঁজে পাওয়া খুব একটা সহজ কাজ নয়। ইংল্যান্ডের বাসিন্দা তাই শেষ পর্যন্ত সিদ্ধান্ত নিয়েছেন, নিজেকে বিক্রি করে দেবেন। নর্দামটনশায়ারের ৩০ বছরের যুবক তাই ফেসবুকে বিজ্ঞাপন দিয়ে নিজেকে বিক্রি করতে চেয়েছেন।

ঠিকই পড়েছেন আপনি, অ্যালান ইয়ান ক্যার্টন, এক যুগ হয়ে গেল তিনি নিয়মিত কাউকে ডেট করছেন না। তাই শেষ পর্যন্ত তিনি চরম সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন। সেখানেই মাথায় এসেছে এই অবা করা বুদ্ধি, যেখানে তিনি নিজেকে বিক্রি করতে চাইছেন। অ্যালানের বিস্তর অভিযোগ রয়েছে নিয়মিত যে ডেটিং অ্যাপগুলি ব্যবহার করা হয়, সেগুলিকে নিয়ে। কারণ, সেই অ্যাপ থেকে তিনি বিন্দুমাত্র কোনও সাহায্য পাননি। বরং ১২ বছরের কাছাকাছি সময় তাঁকে একাই থাকতে হয়েছে। সেই কারণেই ফেসবুকে শ্রেণিবদ্ধ বিজ্ঞাপনের জায়গায় নিজেকে বিক্রির সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

পেশায় একজন লরি ড্রাইভার আন্তর্জাতিক সংবাদমাধ্যম মেট্রোকে জানিয়েছেন, আমি টিন্ডার, প্লেন্টি অফ ফিশের মতো অনেক অ্যাপ ব্যবহার করেছি। কিন্তু সেখানে কোনও উপকার হয়নি আমার। সেই কারণে আমি শেষ পর্যন্ত নিজেকে বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। তাই শেষ পর্যন্ত ১০ সেপ্টেম্বর তিনি ফেসবুকে এই বিজ্ঞাপন দেন। তলায় লিখে দেন, বিনামূল্যে তাঁকে কেনা যাবে। দিয়ে দেন একাধিক ছবি। সঙ্গে মজার একটি ক্যাপশন লেখেন তিনি, ‘‌মহিলারা, আমি ৩০ বছরের এক যুবক, আমার জীবনে কোনও মহিলা আসুক আমি চাই। আমি চাই একজন সুন্দর মহিলার সঙ্গে কথা বলতে। যে কয়েকটি বিয়েবাড়ির নিমন্ত্রণ আমি পাই, সেখানেও তাঁকে নিয়ে যেতে চাই। আমি ডেটিং সাইটে অনেক চেষ্টা করেছি, কিন্তু কোনও লাভ হয়নি। তাই মনে হয়েছে, এভাবে হয়ত কোনও লাভ হতে পারে।’‌

Published by: Uddalak Bhattacharya
First published: October 2, 2020, 6:16 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर