Home /News /international /
Kid Kills Mother: তিন বছরের শিশুপুত্রের হাতে 'খুন' মা, বন্দুক নিয়ে খেলতে গিয়ে দুর্ঘটনা!

Kid Kills Mother: তিন বছরের শিশুপুত্রের হাতে 'খুন' মা, বন্দুক নিয়ে খেলতে গিয়ে দুর্ঘটনা!

Kid Kills Mother (প্রতীকী ছবি)

Kid Kills Mother (প্রতীকী ছবি)

মিডওয়েস্টার্ন সিটির একটি সুপারমার্কেটে ঘটে এমন ভয়ঙ্কর কাণ্ড (Kid Kills Mother)।

  • Share this:

    #ওয়াশিনটন: মারাত্মক দুর্ঘটনা আমেরিকার শিকাগোতে। ঘটনাটি ঘটেছে গত শনিবার। তিন বছরের এক শিশুপুত্রের হাতে খুন হয়েছেন তার মা (Kid Kills Mother)। পুলিশ জানিয়েছে, বন্দুক নিয়ে খেলার সময় দুর্ঘটনাবশত মাকে গুলি করে ফেলে ছেলে (Kid Kills Mother)। সেখানেই মৃত্যু হয় মায়ের। মার্কিন দেশে বাড়িতে বন্দুক রাখার ঘটনা যদিও খুবই স্বাভাবিক। ডল্টনের একটি সুপারমার্কেটের পার্কিং লটে ঘটে এমন দুর্ঘটনা। মিডওয়েস্টার্ন সিটির একটি সুপারমার্কেটে ঘটে এমন ভয়ঙ্কর কাণ্ড (Kid Kills Mother)।

    আরও পড়ুন: আপনার দাঁত মাজার ব্রাশই কি আপনার উচ্চ রক্তচাপের জন্য দায়ী? বিষয়টি অবশ্যই জানুন

    পুলিশ জানিয়েছে, গাড়ির পিছনের সিটে বাচ্চাদের বসার জায়গাতেই বসেছিল শিশুপুত্রটি। বাবা ও মা গাড়ির সামনের সিটে বসেছিলেন। বাবার পিস্তলটি কোনও ভাবে হাতে পেয়ে যায় শিশুটি। গাড়ির ভিতরে বসে সেটি নিয়ে খেলছিল সে। কোনও ভাবে ট্রিগারটি টেনে ফেলে সে। ২২ বছরের মা দেজাহ বেনেটকে পিছন থেকে ঘাড়ে গুলি করে শিশুটি। তাঁকে সেখান থেকে দ্রুত শিকাগো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু ততক্ষণে মৃত্যু হয়েছে মহিলার।

    আরও পড়ুন: চুটিয়ে হোলি খেলুন, তবে চোখ দুটোকে সামলে! জানুন কী করবেন

    পুলিশ জানিেয়ছে, মার্কিন যুক্তরাষ্ট্রে প্রতি বছরই এমন অসুরক্ষিত বন্দুকের জেরে বাচ্চাদের হাতে এমন দু্র্ঘটনা ঘটে। ব্যাগে, পার্সে বা গাড়ির বনেটে অসুরক্ষিত ভাবে বন্দুক রাখা থাকে। ইতিমধ্যেই প্রশাসনের তরফে সতর্কতা জারি করা হয়েছে। প্রশাসনের দাবি, এমন অসুরক্ষিত ভাবে আগ্নেয়াস্ত্র রাখার জেরে বছরে প্রায় ৩৫০ মৃত্যুর ঘটনা ঘটে মার্কিন দেশে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Murder, Viral News

    পরবর্তী খবর