Home /News /international /
Viral News: এ ভাবে প্রেম খুঁজে পাওয়া যায়! জোসেফের স্ত্রীকে পাওয়ার গল্প দেখে চমকে যাচ্ছেন অনেকে

Viral News: এ ভাবে প্রেম খুঁজে পাওয়া যায়! জোসেফের স্ত্রীকে পাওয়ার গল্প দেখে চমকে যাচ্ছেন অনেকে

ছবি - ফেসবুক

ছবি - ফেসবুক

Viral News: তাই প্রতিনিয়ত তাঁকে ঠাট্টার মুখে পড়তে হত।

  • Share this:

    #নয়াদিল্লি: জোসেফ উইলিয়ামস তার সারাটা জীবন ধরে ঠাট্টার শিকার হয়েছেন। কারণ, ৪১ বছর বয়সের এই শিকাগোর বাসিন্দা আক্রান্ত একটি বিরল জন্মগত ব্যাধিতে, অটোফেসিয়াল সিন্ড্রোম। যা নিয়েই জন্মগ্রহণ করেছিলেন তিনি, যা একটি পরিবর্তিত জিনের কারণে হয়। তিনি চোয়াল ছাড়াই জন্মেছিলেন। বিরল অবস্থায় তিনি মুখ দিয়ে কথা বলতে বা খেতে পারতেন না। শুধু তাই প্রতিনিয়ত তাঁকে ঠাট্টার মুখে পড়তে হত। কিন্তু এ যেন এক অন্ধকার থেকে আলোয় যাওয়ার গল্প। কারণ এত বঞ্চনা ও যন্ত্রণার পর জোসেফ এক নতুন পথ খুঁজে পেয়েছেন। খুঁজে পেয়েছেন ভালবাসা।

    জোসেফ যোগাযোগের জন্য সাংকেতিক ভাষা ব্যবহার করেন এবং তিনি পুষ্টির জন্য তার ফিডিং টিউবের উপর নির্ভরশীল। তিনি কখনই ভাবেননি যে তিনি এমন কাউকে খুঁজে পাবেন যে তাকে ভালবাসবে এবং ধরে নিয়েছিলেনযে তাকে চিরকাল একাই থাকতে হবে। যাইহোক, ভাগ্য তার জন্য একটি ভিন্ন পরিকল্পনা ছিল।

    আরও পড়ুন: ক্ষমতার ৮ বছর! ২০১৪ থেকে সুশাসনের লক্ষ্যে কোন কোন প্রকল্প শুরু করল মোদি সরকার?

    "ডেটিং করা আমার জন্য কঠিন ছিল কারণ আমার এত কম আত্মবিশ্বাস ছিল এবং আমি মূল্যহীন বোধ করতাম। কিন্তু যখন আমি নিজেকে বিশ্বাস করতে শুরু করি এবং বুঝতে পারি যে আমি আরও ভালবাসার যোগ্য, তখনই আমি আমার স্ত্রীকে খুঁজে পেয়েছি," তিনি নিউইয়র্ক পোস্টকে বলেছেন।

    আরও পড়ুন: 'কোনও চিন্তা নেই, দল সঙ্গে আছে', মেখলিগঞ্জে ফিরে মুখ খুললেন পরেশ

    তিনি ২০১৯ সালে ভানিয়ার সঙ্গে দেখা করেছিলেন। “আমরা প্রথমে বন্ধু ছিলাম, কিন্তু আমরা শেষ পর্যন্ত ডেটিং শুরু করি এবং প্রেমে পড়ে যাই,” তিনি ক্যাটারস নিউজ এজেন্সিকে বলেছিলেন। "আমরা ২০২০ সালে বিয়ে করেছি। আমি নিশ্চিত যে লোকেরা কখনই আমার বিয়ে হবে বলে আশা করেনি। সত্যি কথা বলতে, আমিও ভাবিনি যে হবে," তিনি যোগ করেছেন। "আমি বুঝতে পারি যে আমি আলাদা এবং কিছু লোক আমাকে কুৎসিত মনে করবে এবং আমাকে গ্রহণ করবে না, তবে আমি এখনও এমন একজন ব্যক্তি যার হৃদয়, অনুভূতি এবং মস্তিষ্ক রয়েছে। আমার সঙ্গে সম্মান দিয়ে আচরণ করা উচিত, ঠিক যেমনটি অন্য কারওর সঙ্গে করা হয়" জোসেফ যোগ করেছেন।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Viral News

    পরবর্তী খবর