পার্লামেন্টে শিশুকে দুধ খাওয়াতে খাওয়াতেই অধিবেশন করলেন এই স্পীকার ! ভাইরাল ছবি

পার্লামেন্টে শিশুকে দুধ খাওয়াতে খাওয়াতেই অধিবেশন করলেন এই স্পীকার ! ভাইরাল ছবি

কাঁদছিল সেই বাচ্চাটি। সেই সন্তানকে কোলে তুলে স্পীকারের সিটে বসে দুধের বোতল থেকে দুধ খাওয়াতে খাওয়াতে সভা পরিচালনা করলেন স্পীকার।

  • Share this:

#নিউজিল্যান্ড: বাচ্চা পালন করা কী শুধু মায়ের দায়িত্ব? কখনই নয়। বাবা মা দুজনের সমান দায়িত্ব থাকে একটা বাচ্চার প্রতি। না হলে কোনও দিনই বাচ্চার সঠিক লালন পালন হয় না। আগের দিনে বাবারা অনেকটা গা এলিয়ে চলতেন, সব দায়ভার মায়ের ওপর চাপিয়ে দিয়ে। কিন্তু যুগ এখন বদলেছে। কোনও কাজই কারও একার নয়, তা বিশ্ব বুঝতে শিখেছে। তেমনই এক কাজ করে নজির গড়লেন এই স্পীকার। নিউজিল্যান্ড সংসদের স্পীকার ট্রেভর মালারড এমন এক কাজ করলেন যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আর তাঁর এই কাজ জয় করে নিয়েছে হাজারো মানুষের মন।

সাধারণত স্পীকারের কাজ হয় সুস্থভাবে সংসদকে পরিচালনা করা। কিন্তু এইদিন সভায় উপস্থিত ছিলেন এক মহিলা এমপি। তাঁর সঙ্গে ছিল সদ্যজাত সন্তান। কাঁদছিল সেই বাচ্চাটি। সেই সন্তানকে কোলে তুলে স্পীকারের সিটে বসে দুধের বোতল থেকে দুধ খাওয়াতে খাওয়াতে সভা পরিচালনা করলেন স্পীকার। আর এই দৃশ্য মন কেড়ে নিয়েছে সকলের। নেটিজেনরা মুহূর্তে এই ছবিকে ভাইরাল করেছেন। ট্রেভর নিজেই এই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে, বাচ্চাটিকে ভিভিআইপি-র সম্মান জানিয়েছেন। শুভেচ্ছাবার্তা জানিয়েছেন তাঁর মাকেও।

First published: 09:08:41 PM Aug 22, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर