Home /News /international /
Man Wants To be Corona Affected: যেভাবেই হোক করোনা আক্রান্ত হতে চান এক ব্যক্তি, টাকা খরচ করতেও রাজি!

Man Wants To be Corona Affected: যেভাবেই হোক করোনা আক্রান্ত হতে চান এক ব্যক্তি, টাকা খরচ করতেও রাজি!

Thailand Man Wants To be Corona Affected: কেন তিনি করোনা আক্রান্ত হতে চান! অবাক করা কারণ আছে এৎ পিছনে।

  • Share this:

    #নয়াদিল্লি: যেখানে মানুষ করোনা ভাইরাসের নাম শুনলেই আতঙ্কিত হয়ে পড়ে, সেখানে এমন একজন ব্যক্তিও আছেন যিনি মরিয়া হয়ে এমন একটি মেয়ে খুঁজছেন যে তাকে করোনা পজিটিভ করতে পারে। এর জন্য তিনি টাকা খরচ করতেও প্রস্তুত। শর্ত একটাই, মেয়েটিকে করোনা পজিটিভ হতে হবে।

    থাইল্যান্ডে বসবাসকারী একজন ব্যক্তি করোনা পজিটিভ একজন মহিলা বা মেয়ের সাথে পার্টি করতে চান। তাঁর সাথে থাকা লোকটির (Man Wants to become Corona Positive) একমাত্র উদ্দেশ্য হল, পার্টি চলাকালীন মেয়েটি যেন তাঁকে করোনা পজিটিভ করে। তিনি স্পষ্টভাবে বলেছেন, কোনও রোমান্টিক সম্পর্কে যেতে চান না। এমন একটি মেয়েকে খুঁজছেন যে পার্টির সময় তাঁকে করোনা পজিটিভ করতে পারবে।

    আরও পড়ুন- শুনতে অসুবিধে হচ্ছিল যুবকের, ডাক্তার কান থেকে টেনে বের করলেন আরশোলা!

    করোনা পজিটিভ হওয়ার তাগিদ

    ডেইলি স্টারের প্রতিবেদনে বলা হয়েছে, ওই ব্যক্তি একজন দালালের সাহায্য নিয়েছেন যাতে তিনি তাঁর কাজের জন্য উপযুক্ত মহিলা পেতে পারেন। মহিলাকে প্রথমে তাঁর অ্যান্টিজেন টেস্ট পজিটিভ দেখাতে হবে এবং তার পর তাঁকে করোনা পজিটিভ করতে হবে। এই কাজের জন্য ওই ব্যক্তি ভারতীয় মুদ্রায় প্রায় ১১ হাজার টাকা দেওয়ার প্রস্তাব রেখেছেন। পাশাপাশি তিনি প্রায় ১৩০০ টাকার দালালিও দিচ্ছেন। এই অদ্ভুত দাবি জানিয়ে সেই ব্যক্তি রীতিমতো বিজ্ঞাপন দিয়েছে। আর সেটা এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। ব্যক্তির এই অনন্য বিজ্ঞাপনের পেছনে থাইল্যান্ডের স্থানীয় গণমাধ্যম যে কারণটি দিয়েছে তাও বেশ চমকপ্রদ।

    আরও পড়ুন- একই রানওয়েতে ভারতগামী দুই বিমান! দুবাই বিমানবন্দরে রক্ষা কয়েকশো যাত্রীর

    কেন সেই ব্যক্তি করোনা পজিটিভ হতে চান!

    আসলে থাইল্যান্ডের বীমা কোম্পানিগুলি তাদের পরিকল্পনায় COVID-19 অন্তর্ভুক্ত করেছে। কেউ করোনার কবলে পড়লে তাকে ৪ লাখ টাকা দেওয়া হবে। আগে বিমা কোম্পানিগুলো এত তদন্ত করত না। কিন্তু এখন বিমা সংস্থার কর্মীরা গিয়ে রোগী দেখেন। বিমার টাকা পাওয়ার জন্য থাইল্যান্ডে এখন অনেকেই করোনা আক্রান্ত হতে চাইছেন। সেই ব্যক্তিও এখন বিমার টাকা পাওয়ার লোভে করোন আক্রান্ত হতে চাইছেন।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Corona, Coronavirus, COVID-19, Thailand

    পরবর্তী খবর