Home /News /international /
খেতে দিত না মা, ধীরে ধীরে মৃত্যুর কোলে বিকলাঙ্গ কিশোরী

খেতে দিত না মা, ধীরে ধীরে মৃত্যুর কোলে বিকলাঙ্গ কিশোরী

Representational Image

Representational Image

আপাতত সন্তানকে অবহেলার অভিযোগে ৩ লক্ষ মার্কিন ডলার জরিমানা করা হয়েছে নিকোলকে ।

  • Share this:

    #অ্যাপলটন: মা মনেই করতে পারেননি কবে শেষ খাইয়েছেন মেয়েকে । বা পরিষ্কার করে দিয়েছেন ডায়াপার । অযত্ন, অবহেলাতেই ধীরে ধীরে মৃত্যুর কোলে ঢলে পড়েছে ১৩ বছরের বিকলাঙ্গ মেয়ে ।

    জন্ম থেকেই হাঁটতে, কথা বলতে বা খেতে কিছুই করতে পারতো না মার্কিন যুক্তরাষ্ট্রের উইসরনসিনের ব্রিয়ানা গুজার্ট । মায়ের উপরই নির্ভরশীল ছিল সে । ২০১৭ সালের ২৯ মে রুটিন ওয়েলফেয়ার চেক-এর সময় ব্রিয়ানার শোওয়ার ঘর থেকে উদ্ধার করে তার পচাগলা দেহ । ময়নাতদন্তের রিপোর্ট জানাচ্ছে, ২৪ মে মৃত্যু হয়েছিল ব্রিয়ানার । এরপরই খুঁজে বের করা হয় ব্রিয়ানার মাকে । বিচার শেষে সোমবার আদালত জানিয়ে দিয়েছে, মায়ের অবহেলা, অমানবিক আচরণ, অযত্মেই মৃত্যু হয়েছে অসহায় ব্রিয়ানার ।

    আরও পড়ুন: সেলফি তুলতে গিয়ে সমুদ্রে পড়ে মৃত্যু অসি যুগলের

    আইনজীবী মেলিন্ডা টেম্পেলিস জানান, গত বছর মেয়েকে একা ফেলে মেমোরিয়াল ডে উইকএন্ড কাটাতে চলে গিয়েছিলেন ৩৭ বছরের নিকোল গুজার্ট । সেই সময় দীর্ঘদিন ব্রিয়ানাকে খাওয়ানো, স্নান করানো, এমনকী তার ডায়াপারও পরিষ্কার করা হয়নি । অটোপ্সি রিপোর্টে উঠে এসেছে, রক্তে সেপসিস হয়ে গিয়েছিল ব্রিয়ানার । দীর্ঘদিন ডায়াপার না বদলানোয় ডায়াপারের নীচে থাকা ত্বকে পচন ধরতে শুরু করেছিল ।

    আপাতত সন্তানকে অবহেলার অভিযোগে ৩ লক্ষ মার্কিন ডলার জরিমানা করা হয়েছে নিকোলকে । অনিচ্ছাকৃত খুনের অভিযোগে দোষী সব্যস্ত হলে ২৫ বছর পর্যন্ত কারাদণ্ড হতে পারে তার ।

    First published:

    Tags: Child death, Crime, Crime Against Child

    পরবর্তী খবর