corona virus btn
corona virus btn
Loading

বন্ধুর স্ত্রীকে গর্ভবতী করার প্রতিশ্রুতিতে ৭৭ বার সঙ্গম যুবকের, ব্যর্থতাতে প্রতারণার মামলা স্বামীর

বন্ধুর স্ত্রীকে গর্ভবতী করার প্রতিশ্রুতিতে ৭৭ বার সঙ্গম যুবকের, ব্যর্থতাতে প্রতারণার মামলা স্বামীর
যাঁরা এই দু’টি অ্যাপ ব্যবহার করেন তাঁদের কোনও গোপন কথাই আর গোপন থাকবে না। Maya আর MIA অ্যাপ দু’টি মেনস্ট্রুয়েশন ট্র্যাকিং-এর কাজ করে। অনেকে এই অ্যাপের সাহায্যে গর্ভ ধারন করার সঠিক সময় জানার জন্যও ব্যবহার করে।
  • Share this:

#তানজানিয়া: পিতৃত্বের স্বাদ পেতে চান অথচ শারীরিকভাবে অক্ষম! ডাক্তারি ভাষায় যাকে বলে বন্ধ্যাত্ব বা ইনফার্টার্টিলিটি! কাজেই ভরসা করেছিলেন বন্ধুর উপর। কিন্তু স্ত্রীর সঙ্গে ৭৭ বার সেক্স করার পরও অন্তঃসত্ত্বা হননি তাঁর স্ত্রী! রেগেমেগে শেষপর্যন্ত বন্ধুর বিরুদ্ধে প্রতারণার মামলা ঠুকলেন সেই ব্যক্তি যিনি আবার পেশায় পুলিশকর্মী। শুনতে অবিশ্বাস্য মনে হলেও, এমনই ঘটনা ঘটেছে তানজানিয়ায়। যিনি এমন কাণ্ড ঘটিয়েছেন, তিনি আবার

জানা গিয়েছে, বছর ছয়েক আগে বিয়ে করেন আফ্রিকার তানজানিয়ার পুলিশকর্মী দারিয়াস মাকাবাকো। চিকিৎসক জানান, দারিয়াসের শারীরিক সমস্যার কারণে ওই দম্পতির সন্তান হওয়া সম্ভব নয়। অন্যদিকে, সন্তানহীনতার কারণে মানসিক অবসাদে আক্রান্ত হন দারিয়াস মাকাবাকোর স্ত্রী। কাজেই, বাধ্য হয়ে এক অদ্ভূত ফন্দি আঁটেন দারিয়াস।

টেস্ট টিউব বা অন্য কোনও কৃত্রিম পদ্ধতিতে সন্তান চাননি দারিয়াস। বরং দ্বারস্থ হন বন্ধু ইভান্সের । অনুরোধ একটাই, তাঁর স্ত্রীকে অন্তঃসত্ত্বা করতে হবে! তবে সঙ্গে ছিল শক্তপোক্ত শর্ত--আগামী ১০ সপ্তাহে, প্রতি সপ্তাহে ৩ বার করে তাঁর স্ত্রীর সঙ্গে যৌনতায় লিপ্ত হতে পারবেন ইভান্স, আর তারমধ্যেই তাঁর স্ত্রীকে গর্ভবতী করতে হবে। বন্ধুর এমন অদ্ভূত প্রস্তাবে প্রথমে ইভান্স রাজি হননি । কিন্তু যখন দারিয়াস ভারতীয় মুদ্রায় ৬০ হাজার টাকা দেবেন বলেন, তখন আর না করতে পারেননি ইভান্স। স্থানীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, তাকা নিলেও শেষপর্যন্ত সফল হননি ইভান্স। কাজেই তাঁর বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা ঠুকেছেন পুলিশকর্মী দারিয়াস মাকাবাকো!

অন্য ভিডিও দেখুন--নেতার সাথে ভোটের পথে: কেশপুরে শেষ মুহূর্তের প্রচারে এসে কি বললেন দেব? দেখুন ভিডিও

First published: May 11, 2019, 9:37 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर