Home /News /international /

Shah Rukh Khan: হিন্দি জানেন না, শাহরুখের গানে নিখুঁত ভাবে ঠোঁট মিলিয়ে তানজানিয়ার এই ব্যক্তি এখন Viral

Shah Rukh Khan: হিন্দি জানেন না, শাহরুখের গানে নিখুঁত ভাবে ঠোঁট মিলিয়ে তানজানিয়ার এই ব্যক্তি এখন Viral

man lip syncs to Shah Rukh Khan

man lip syncs to Shah Rukh Khan

তানজানিয়ার (Tanzaniya) সেই ভাইবোনের হিন্দি গানের লিপ-সিঙ্কের ভিডিও ভাইরাল (Viral Video) হতে বেশি সময় নেয়নি।

  • Share this:

#কলকাতা: সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে লিপ-সিঙ্কের (Lip-Syncs) ভিডিও। বলিউডের সিনেমার হিন্দি গানে লিপ-সিঙ্ক করছেন তানজানিয়ার দুই ভাই-বোন। তানজানিয়ার (Tanzaniya) সেই ভাইবোনের হিন্দি গানের লিপ-সিঙ্কের ভিডিও ভাইরাল (Viral Video) হতে বেশি সময় নেয়নি। নেটিজেনদের অবাক করেছে তানজানিয়ার সেই দুই ভাই বোনের প্রতিভা। বলিউডের হিন্দি সিনেমার গানের লিপ-সিঙ্ক করার সঙ্গে সঙ্গে তাঁদের এক্সপ্রেশনও সকলকে মুগ্ধ করেছে। সোশ্যাল মিডিয়া জুড়ে এখন শুধুই সেই লিপ-সিঙ্কের ভিডিও।

তানজানিয়ার সেই ভাইবোনের প্রথম ভিডিও ভাইরাল হয় হিন্দি সিনেমা শেরশাহের (Shershaah) গান রাতাঁ লম্বিয়াঁ (Raataan Lambiyan) গানে লিপ সিঙ্ক করে। অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) এবং অভিনেত্রী কিয়ারা আদবানি (Kiara Advani) অভিনীত এই সিনেমাটি জনপ্রিয় হওয়ার সঙ্গে সঙ্গে এর রাতাঁ লম্বিয়াঁ গানটিও বেশ জনপ্রিয় হয়। এমন একটি গানে তানজানিয়ার ভাইবোনের লিপ-সিঙ্ক মন কেড়েছিল সকলের। এই ভিডিওটি ভাইরাল হওয়ার পর তানজানিয়ার সেই কনটেন্ট ক্রিয়েটর কিলি পল (Kili Paul) আবার একটি ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওতে তাঁর বোন যদিও নেই, তিনি একাই লিপ-সিঙ্ক করেছেন। এই ভিডিওটিতে পল লিপ-সিঙ্ক করেছেন হিন্দি সিনেমা রইসের (Raees) গান জালিমার (Zaalima) সঙ্গে। এই গানটিতে অভিনয় করেছে শাহরুখ খান (Shah Rukh Khan) এবং মাহিরা খান (Mahira Khan)। জনপ্রিয় এই গানটিতে লিপ-সিঙ্কের ভিডিওটি ভাইরাল (Viral Video) হয়েছে ঝড়ের গতিতে। এখনও পর্যন্ত এই ভিডিওটির ভিউ প্রায় ২২১ হাজার ছাড়িয়ে গিয়েছে।

আরও পড়ুন - Viral Video: দাউদাউ করে লেগে গেছে আগুন, তাও বিয়েবাড়িতে খেয়েই চলেছে নিমন্ত্রিতরা, নিজের চোখে দেখুন

তানজানিয়ার প্রায় অজানা কিলি পলকে জনপ্রিয় করে তুলেছে তাঁর লিপ-সিঙ্কের ভিডিও। হিন্দি গানের মিউজিক এবং লিরিকের তালে তাঁর এক্সপ্রেশন সুন্দর এবং নিখুঁত হওয়ার কারণে তাঁর ভিডিও মন ছুঁয়ে গিয়েছে সবার।

View this post on Instagram

A post shared by Kili Paul (@kili_paul)

কিলি পল শাহরুখ খানের হিন্দি সিনেমা রইসের গান জালিমা লিপ-সিঙ্ক করে, সেই ভিডিও পোস্ট করে লিখেছেন, "আমার একটি প্রিয় গান হল শাহরুখ খানের জালিমা। ভারতের সকলকে ধন্যবাদ আমার লিপ-সিঙ্কের ভিডিওকে এতটা ভালোবাসার জন্য এবং সাপোর্ট করার জন্য। আরও বেশি করে আপনাদের ভালোবাসা এবং সাপোর্ট চাই"। কিলি পলের এই ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে বিভিন্ন ধরনের কমেন্টও করা হয়েছে।

আরও পড়ুন - Weather Update: জোড়া Cyclone-র চোখ রাঙানি থেকে ছাড় নেই, হুড়মুড়িয়ে নামছে Tempareture-র পারদ, কী বলছে আইএমডি

অনেকেই তাঁকে ধন্যবাদ জানানোর সঙ্গে সঙ্গে জানতে চেয়েছে তিনি কি হিন্দি ভাষাটা জানেন? কারণ হিন্দি ভাষা না জানলে এত সুন্দর এক্সপ্রেশন এবং লিপ-সিঙ্ক কী ভাবে করা সম্ভব! হিন্দি না জানলেও কিলি পলের লিপ-সিঙ্কের ভিডিওর ইউএসপি হল তাঁর এক্সপ্রেশন এবং নিখুঁত লিপ-সিঙ্ক।

Published by:Debalina Datta
First published:

Tags: Shah Rukh Khan, Viral Video

পরবর্তী খবর