Viral Dog: গাড়ি পার্ক করতে সাহায্য করছে গোল্ডেন রিট্রিভার! ভাইরাল ভিডিও দেখলে চোখ কপালে উঠবে

গাড়ি পার্ক করতে সাহায্য করছে গোল্ডেন রিট্রিভার!

দেখা যাচ্ছে যে একটি কুকুর কী ভাবে তার মালিককে সাহায্য করতে পার্কিং সেন্সর হিসাবে কাজ করছে!

  • Share this:

#মুম্বই: সোশ্যাল মিডিয়ায় রোজ কত কিছুই ভাইরাল হয়! কখনও তা মানুষকে আনন্দ দেয়, আবার কখনও আঘাত। সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে যাতে দেখা যাচ্ছে যে একটি কুকুর কী ভাবে তার মালিককে সাহায্য করতে পার্কিং সেন্সর হিসাবে কাজ করছে!

ভিডিওটি Twitter-এ শেয়ার করার পরেই ভাইরাল হয়। হিউমার অ্যান্ড অ্যানিম্যালস (@humorandanimals) অ্যাকাউন্টে শেয়ার করা এই ভিডিওতে দেখা যায় যে কুকুরটি গাড়ির পিছনে দাঁড়িয়ে গাড়ি পার্কিং করতে সাহায্য করছে। মজার বিষয় হল কুকুরটি সেন্সরের মতো গাড়িটি পার্কিং করতে সাহায্য করছে। ভিডিওটির সঙ্গে ক্যাপশনে লেখা হয় যে 'এটি সেরা পার্কিং সেন্সর।' অর্থাৎ এই কুকুরটিকে গাড়ি পার্ক করার জন্য সব চেয়ে ভালো সেন্সর হিসেবে ব্যবহার করা যেতে পারে। কিন্তু কী ভাবে?

এই ভিডিওতে দেখা যায় যে এই কুকুরটি একটি গাড়ির পিছনে বসে আছে এবং গাড়িটি নিরাপদে পার্ক করতে মালিককে সাহায্য করছে। কুকুরটি তার মালিককে গাড়ি কখন এবং কতটা থামানো উচিত তা জানিয়ে দেয়, যাতে গাড়িটি সুরক্ষিত থাকে। গাড়িটি পিছনের দিকে পৌঁছানোর সঙ্গে সঙ্গে কুকুরটি ঘেউঘেউ শুরু করে। কুকুরের ঘেউ-ঘেউ করার সঙ্গে সঙ্গে গাড়ির মালিক গাড়ি থামিয়ে দেয়। এই ভাবে, এই কুকুরটি অত্যন্ত বুদ্ধির সঙ্গে গাড়িটি পার্ক করতে সাহায্য করছে।

অন্যদিকে নেটিজেনেরাও ভিডিওটি দেখে বিস্মিত হয়েছেন এবং সোশ্যাল মিডিয়ায় ওই ভাইরাল ভিডিওর পোস্টে হাস্যকর মন্তব্য করেছেন। একজন Twitter ব্যবহারকারী জিজ্ঞাসা করেছেন যে এই বৈশিষ্ট্যটি গাড়িটির সঙ্গেই আসে না এটি পরে অন্তর্ভুক্ত করতে হয়? অন্য একজন লেখেন যে 'কুকুর মানুষকে দখলে নিয়েছে এবং আমি এর জন্য অত্যন্ত কৃতজ্ঞ। গোল্ডেন রিট্রিভার দ্বারা পরিচালিত বিশ্বে বসবাসের কল্পনা করুন।' অন্য একজন লিখেছেন, "গোল্ডেন রিট্রিভার দ্বারা পরিচালিত বিশ্বে বাস করতে কেমন লাগবে, তা কল্পনা করে দেখুন"! অনেকেই কুকুরটিকে প্রাণ ভরে ভালোবাসাও জানিয়েছেন।

ইতিমধ্যেই ভিডিওটি ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে। এখনও পর্যন্ত ৩৩ হাজারেরও বেশি লোক ভিডিওটি রিট্যুইট করেছেন Twitter-এ। তবে এটি প্রথমবার নয় যখন একটি গাড়ি দাঁড়ানোর জন্য কুকুরের ভিডিও ভাইরাল হয়েছে। কুকুরের অনুরূপ একটি ভিডিও Facebook-এ ওয়ুফ ওয়ুফ নামে একটি পৃষ্ঠা দ্বারা শেয়ার করা হয়েছিল। এর আগেও, বেশ কয়েকটি বিস্ময়কর কুকুরের ভিডিও ভাইরাল হয়েছে। যা রীতিমতো চমকে দিয়েছে নেটিজনদেরকেও। এছাড়াও সম্প্রতি সোশ্যাল মাধ্যমে আরও একটি কুকুরের ভিডিও ভাইরাল হয়েছে। যাতে দেখা গিয়েছে, মালিকের সঙ্গে যোগাসন করছে একটি কুকুর।

Published by:Raima Chakraborty
First published: