বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

হাসপাতালের সামনে হঠাৎই ধ্বসে গেল রাস্তা! প্রচুর গাড়ি তলিয়ে গেল বিশাল গর্তে

হাসপাতালের সামনে হঠাৎই ধ্বসে গেল রাস্তা! প্রচুর গাড়ি তলিয়ে গেল বিশাল গর্তে

ওই গর্তের জেরে হাসপাতালে বিদ্যুৎ ও জলের সংযোগ বিচ্ছিন্ন হয়ে গিয়েছে । ফলে হাসপাতালে ভর্তি করোনা রোগীদের যথেষ্ট অসুবিধার মধ্যে পড়তে হয়েছে ।

  • Share this:

#রোম: দিব্যি সুন্দর, ঝাঁ চকচকে রাস্তার যে হঠাৎই এমন হাল হবে তা বোধহয় স্বপ্নেও কম্পনা করতে পারেননি কেউ । হঠাৎই হাসপাতালের সামনের গাড়ি পার্কিংয়ের জায়গায় বিশাল গর্ত হয়ে রাস্তা ধ্বসে যায় । প্রচুর গাড়ি তলিয়ে যায় ওই গর্তে । তবে ভাগ্য ভাল থাকায় কোনও জীবনহানির মতো ঘটনা ঘটেনি । বা আরও বড় কোনও ক্ষয়ক্ষতিও এড়ানো গিয়েছে ।

ঘটনাটি ঘটেছে ইতালির ন্যাপলেস শহরে গত শুক্রবার । ওই শহরেই করোনা ভাইরাসের জন্য নির্দিষ্ট একটি হাসপাতালের সামনে এই ঘটনাটি ঘটে । স্থানীয় সূত্র বলছে, প্রায় ৫০০ স্কয়্যার মিটার এলাকা বা ৫,৪০০ স্কয়্যার ফুট এলাকা জুড়ে ওই গর্ত তৈরি হয়েছে । বিশাল ওই গর্তের মধ্যে নিমেষে তলিয়ে গিয়েছে পার্কিংয়ে দাঁড়িয়ে থাকা একাধইক গাড়ি । তবে কোনও জীবনহানির ঘটনা ঘটেনি ।

ইতালির দমকল বাহিনী ঘটনাস্থলে পৌঁছে গাড়ি গুলি উদ্ধারের চেষ্টা চালাচ্ছে । তবে ওই গর্তের জেরে হাসপাতালে বিদ্যুৎ ও জলের সংযোগ বিচ্ছিন্ন হয়ে গিয়েছে । ফলে হাসপাতালে ভর্তি করোনা রোগীদের যথেষ্ট অসুবিধার মধ্যে পড়তে হয়েছে । গত বছর গোটা বিশ্বে করোনা আছড়ে পড়ার পর ইতালির অবস্থা হয়েছিল ভয়াবহ । কিন্তু এখন আর মাত্র ৬ জন করোনা রোগী ওই হাসপাতালে ভর্তি রয়েছেন ।

Published by: Simli Raha
First published: January 9, 2021, 7:52 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर