বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

উড়ান বন্ধ! বিমানকে রেস্তোরাঁয় বদলে দিল সিঙ্গাপুর, আধ ঘণ্টায় বিকিয়ে গেল ৯০০ টিকিট!

উড়ান বন্ধ! বিমানকে রেস্তোরাঁয় বদলে দিল সিঙ্গাপুর, আধ ঘণ্টায় বিকিয়ে গেল ৯০০ টিকিট!

বিজ্ঞাপন প্রকাশিত হওয়ার আধ ঘণ্টার মধ্যে বিক্রি হয়ে গিয়েছে ৯০০টি আসনের টিকিট! খরচ শুনলে চোখ কপালে উঠবে ।

  • Share this:

#সিঙ্গাপুর: মনে আছে, কিছু দিন আগেই মিলেছিল খবর যে এ দেশে চালু হতে চলেছে ফ্লাইটস টু নোহোয়্যার বিমান পরিষেবা? যেখানে এক বিমানবন্দর থেকে রওনা হয়ে আবার ওই বিমানবন্দরেই এসে নামবে বিমান, মাঝের সময়টুকু শহরের আকাশে ঘোরাফেরা করে আনন্দ দেবে যাত্রীদের? খবর মোতাবেকে সিঙ্গাপুর এয়ারলাইন্সের আদর্শে না কি এই পরিষেবা আমাদের দেশে আনতে চলেছে এয়ার ইন্ডিয়া।

তা, এয়ার ইন্ডিয়া কী করতে চলেছে তা নিয়ে প্রশ্ন আপনি তুলতেই পারেন! কেন না এখনও সংস্থার তরফে পরের ধাপের খবর মেলেনি। কিন্তু তাদের আদর্শ সিঙ্গাপুর এয়ারলাইন্স নিয়ে আর কোনও রাখঢাক নেই। কোভিড ১৯ সংক্রমণের কথা মাথায় রেখে ফ্লাইটস টু নোহোয়্যারের পরিকল্পনা বাতিল করে দিয়েছে বা বাতিল করতে বাধ্য হয়েছে সংস্থা- এটা বলাই ভালো! তা বলে চুপচাপ গালে হাত দিয়ে বসে নেই সংস্থা। উল্টে এমন এক কাণ্ড করে ছেড়েছে যে খবর শুনলে অবাক হয়ে গালে হাত দিচ্ছে তামাম দুনিয়া। নিজেদের দুই এ৩৮০ যাত্রীবাহী জেট বিমানের মধ্যে একটাকে রেস্তোরাঁয় বদলে ফেলেছে সিঙ্গাপুর এয়ারলাইন্স। এতে করে উপার্জনের পথটাও বন্ধ হচ্ছে না, আবার খবরেও থাকা যাচ্ছে!

জানা গিয়েছে যে শহরের বাসিন্দাদের এই বিমানে বসেই বিমানের সুস্বাদু খাবার খাওয়ানোর লক্ষ্যে অক্টোবর মাসের ১৪ এবং ১৫ তারিখে লাঞ্চের আয়োজন করা হয়েছিল সংস্থার তরফে। ফার্স্ট ক্লাসের জন্য বরাদ্দ করা হয়েছিল ফোর-কোর্স মিল। আর ইকোনমি ক্লাসের জন্য মাত্র থ্রি-কোর্স! খরচটাও অবশ্য সে ক্ষেত্রে কম, ভারতীয় মুদ্রায় ৩০০০ টাকার কাছাকাছি। অন্য দিকে রাজসিক ফোর-কোর্স মিলের জন্য মূল্য ধার্য করা হয়েছিল প্রায় ৩৫ হাজার টাকা!

খরচ নিঃসন্দেহেই বেশি! তবে অভিজ্ঞতাও তো অনন্য! তাই গর্বের সঙ্গে জানিয়েছে সিঙ্গাপুর এয়ারলাইন্স- বিজ্ঞাপন প্রকাশিত হওয়ার আধ ঘণ্টার মধ্যে বিক্রি হয়ে গিয়েছে ৯০০টি আসনের টিকিট! উদ্যোগের বিপুল এই জনপ্রিয়তা দেখে আরও দিন কয়েক এই ভোজনপর্ব চালানো হবে বলে জানিয়ে দিয়েছে সংস্থা। তবে এ বার আর শুধু লাঞ্চেই ব্যাপারটা আটকে থাকছে না, রাখা হচ্ছে ডিনারের বন্দোবস্তও!

মন্দ কী!

Published by: Simli Raha
First published: October 15, 2020, 11:05 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर