Viral Video: মাস্ক পরতে ভুলেছিলেন, শপিংমলের মধ্যেই অন্তর্বাস খুলে মুখ ঢাকলেন মহিলা! তুমুল ভাইরাল ভিডিও...

ক মহিলা সুপার মার্কেটে যাওয়ার সময় মাস্ক পরতে ভুলে গিয়েছিলেন। কিন্তু তারপরে তিনি যে ঘটনা ঘটিয়ে ফেলেছেন, তা নিয়ে মানুষের বিস্ময় কাটছে না। সোশ্যাল মিডিয়ায় মহিলার আজব 'কীর্তি' ভাইরাল...

ক মহিলা সুপার মার্কেটে যাওয়ার সময় মাস্ক পরতে ভুলে গিয়েছিলেন। কিন্তু তারপরে তিনি যে ঘটনা ঘটিয়ে ফেলেছেন, তা নিয়ে মানুষের বিস্ময় কাটছে না। সোশ্যাল মিডিয়ায় মহিলার আজব 'কীর্তি' ভাইরাল...

  • Share this:

    #কেপটাউন: করোনা ভাইরাস মানুষের জীবনে প্রভাব ফেলার পর থেকেই মাস্ক আমাদের জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ অনুষঙ্গ হয়ে উঠেছে। ঠিক যেভাবে মানুষ নিজের রুমাল, টাকার ব্যাগ নিয়ে যেতে কখনও কখনও ভুলে যান, বাচ্চারা স্কুলে টিফিন বক্স, ছাতা, পেন্সিল হারিয়ে আসে, সেভাবেই আমরা অনেকেই। বাইরে বেরোনোর সময় মাস্ক পরতে ভুলে যাই। সেক্ষেত্রে ভিড় জায়গায় যেতে হলে হয় নতুন মাস্ক কিনে নেন অনেকে, আবার অনেকে অন্য উপায়ে মুখ ঢেকে নেন জরুরি ভিত্তিতে। এ ক্ষেত্রেও এক মহিলা সুপার মার্কেটে যাওয়ার সময় মাস্ক পরতে ভুলে গিয়েছিলেন। কিন্তু তারপরে তিনি যে ঘটনা ঘটিয়ে ফেলেছেন, তা নিয়ে মানুষের বিস্ময় কাটছে না। সোশ্যাল মিডিয়ায় মহিলার আজব 'কীর্তি' ভাইরাল হয়ে গিয়েছে ঝড়ের গতিতে।

    ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, এক মধ্য বয়সী মহিলা দক্ষিণ আফ্রিকার একটি সুপার মার্কেটে গিয়েছেন বাজার করতে। তাঁর মুখে মাস্ক নেই। আর তাতেই সুপার মার্কেটের নিরপত্তারক্ষী তাঁকে জিনিষ বিক্রি করতে চাননি। লাইনে দাঁড়ালে তাঁকে বলা হয় মাস্ক না পরে আসলে তাঁকে মার্কেটে ঢুকতে দেওয়া যাবে না। কারণ করোনার জোনও বেশ কিছু বিধিনিষেধ রয়েছে, সেগুলি লঙ্ঘন করলে, তা শাস্তিমূলক অপরাধ। এরপরেই মহিলা তাঁর নিজের নিম্নাঙ্গের অন্তর্বাস খুলে ফেলেন, এবং সেটিকেই মাস্ক বানিয়ে মুখ ঢেকে নেন সকলের চোখের সামনে।

    মহিলার এই বিস্ময়কর কাণ্ড ধরা পরেছে সুপারমার্কেটের সিসি ক্যামেয়ায়। সেই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওতে অনেককেই বলতে শোনা গিয়েছে, 'কী করছেন এ কী!' বা 'হে ভগবান' জাতীয় একাধিক কথা। তবে যিনি েই কাণ্ড ঘটিয়েছেন, ঠিক তাঁর পিছনেই আরও এক মহিলা দাঁড়িয়েছিলেন। তিনি এই ঘটনার প্রশংসা করেন। তিনি বলেন, "মাস্কে যে পরিমাণ ব্যাকটেরিয়া থাকে অন্তর্বাসে তার থেকে কম ছিল। ফলে সঙ্গে সঙ্গে যেভাবে তিনি সিদ্ধান্ত নিয়েছেন, তা প্রশংসার যোগ্য।" এমনকি তিনি জোরে জোরে হাততালি দিয়ে মহিলার কাজকে সমর্থন জানিয়েছেন। তবে শুধুমাত্র পিছনে দাঁড়িয়ে থাকা মহিলাই নন। অন্তর্বাসের এ হেন ব্যবহার এবং তাঁর বুদ্ধিমত্তার জন্য অনেকেই তাঁকে কুর্নিশ জানিয়েছেন।

    Published by:Shubhagata Dey
    First published: