Shocking Video: পোষ্য কুকুরদের বাঁচাতে ভালুককে এক ধাক্কা সাহসী তরুণীর, দেখুন

পোষ্য কুকুরদের বাঁচাতে ভালুককে এক ধাক্কা সাহসী তরুণীর, দেখুন

সেই সময় মোরিনিকো পরিবারের ১৭ বছরের সাহসী তরুণী দৌড়ে চলে যান ছাদে। রোমহর্ষক ভিডিওতে ধরা পড়েছে তার পরের ছবি।

  • Share this:

    #ক্যালিফোর্নিয়া: মেমোরিয়াল ডে-র ছুটি চলছে দেশজুড়ে। তার উপর করোনার ভ্যাকসিন পেয়ে লম্বা ছুটির মেজাজে সকলেই। তেমনই ছুটির দিনে অবসর যাপন করছিলেন ক্যালিফোর্নিয়ার বাসিন্দা ১৭ বছরের এক তরুণী। আচমকাই ছাদে এক ভালুক ও তার সন্তানদের দেখতে পান তিনি। সঙ্গে সঙ্গেই তার পোষ্যরা সেখানে গিয়ে চিৎকার জুড়ে দেয়। এক পোষ্য তো প্রায় ঝাঁপিয়ে পড়ে আক্রমণ করতে যায় ভালুককে। কিন্তু ভালুকও নাছোর। সেও তার থাবা বাগিয়ে পাল্টা আক্রমণ শুরু করে কুকুরটিকে।

    সেই সময় মোরিনিকো পরিবারের ১৭ বছরের সাহসী তরুণী দৌড়ে চলে যান ছাদে। রোমহর্ষক ভিডিওতে ধরা পড়েছে তার পরের ছবি। হেইলি নামের ওই তরুণী কোনও রকম ভয় না করেই এগিয়ে যান ভালুকের দিকে। শুধু তাই নয়। ছাদের পাঁচিল থেকে এক ধাক্কা দেন ওই হিংস্র পশুকে। ভিডিওতে এমন ভয়ানক দৃশ্য দেখে চমকে উঠেছেন নেটপাড়ার বাসিন্দারা।

    কী ভাবে এমন অসাধ্যসাধন করলেন হেইলি? তিনি বলেছেন, 'আমি ভালুকটাকে দেখলাম। আরেকটু হলেই ও আমার কুকুর ভ্যালেন্টিনাকে তুলে নিচ্ছিল। আমার দৌড়তেই হত। ও তো একটা বাচ্চা। আমি কিছু না ভেবে এক ধাক্কা দিই ভালুককে। যাই হোক, তার পর আর ও আসেনি এদিকে।' সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল হয়ে গিয়েছে এই ভিডিওটি। মাত্র ৬ ঘণ্টায় প্রায় ১০ মিলিয়ান ভিউজ পেয়েছে ভিডিওটি। বহু মানুষ শেয়ার ও রিপোস্টও করেছেন এটি।

    জানা গিয়েছে, হেইলির আঙুলে চোট লেগেছে। পা-ও ছাদের মেঝেতে ঘষে গিয়েছে। সামান্য ব্যথা রয়েছে তাঁর। তবে নিজের পোষ্যদের ভালুকের হাত থেকে বাঁচাতে পেরে নিশ্চিন্ত তিনি।

    Published by:Raima Chakraborty
    First published: