Viral: একদিন আচমকাই উধাও প্রেমিক! খোঁজ পেয়ে যা কাণ্ড করলেন এই স্কুল পড়ুয়া প্রেমিকা

প্রেমিকের সঙ্গে মিলনের জন্য থানায় যেতেও পিছ-পা হলেন না স্কুলপড়ুয়া মেয়ে; কিন্তু তার পর যা হল...

একদিন আচমকাই উধাও হয়ে যান প্রেমিক, কিছুতেই আর যোগাযোগ করেন না!

  • Share this:

অপরাধীর প্রতি প্রবল প্রেম, যার মধ্যে মিশে রয়েছে যৌন টানও, তার নেপথ্যে রয়েছে জটিল মনোস্তাত্ত্বিক কারণ। ইতিহাস থেকে সাহিত্য, সর্বত্র উদাহরণ রয়েছে মন প্রেমের। বৌদ্ধ যুগের ইতিহাস বলে, শ্রেষ্ঠীকন্যা কুণ্ডলকেশা একদা নিজের বাড়ির বারান্দা থেকে রাস্তায় প্রহরীদের দড়ি দিয়ে বাঁধা এক চোরকে নিয়ে যেতে দেখেছিলেন আর দেখেই প্রেমে মজেছিলেন। সেই প্রেম সুখের হয়নি। আবার, রবীন্দ্রনাথ ঠাকুরের নাটক শ্যামায় অপরাধী বজ্রসেনের প্রেমে মজেছিল রাজনর্তকী শ্যামা, সে ভালোবাসাও শেষ হয়েছিল রক্তপাতে। জুলিয়া কাসেল (Julia Kassel) নামে এক TikTok ইউজারও সম্প্রতি এমন এক প্রেমের কাহিনি পেশ করেছেন। এই প্রেমেও মিশে আছে কেবল হতাশা!

জুলিয়া জানিয়েছেন যে হাই স্কুলে পড়ার সময়ে এক ব্যক্তির সঙ্গে তাঁর সোশ্যাল মিডিয়া মারফত আলাপ হয়েছিল, তিন মাসের আলাপচারিতায় রীতিমতো সেই ব্যক্তির প্রেমে পড়ে যান তিনি! কিন্তু একদিন আচমকাই উধাও হয়ে যান প্রেমিক, কিছুতেই আর যোগাযোগ করেন না! জুলিয়া এবার তাঁ প্রেমের গল্প বন্ধুদের বলে ওই ব্যক্তির খোঁজ এনে দেওয়ার অনুরোধ জানান। পাশাপাশি, তিনি নিজেও খুঁজতে থাকেন ওই ব্যক্তিকে। কিন্তু খোঁজ যখন পেলেন, তখন যেন মাথায় আকাশ ভেঙে পড়ে তাঁর- জানতে পারেন জুলিয়া যে ওই ব্যক্তি আপাতত একটি থানায় বন্দীদশা কাটাচ্ছেন!

প্রেমিক ঠিক কোন অপরাধে থানায় গিয়েছিলেন, তা জুলিয়া ফাঁস করেননি। তবে তিনি নিজে এর পর কী করেছিলেন, তা ইউজারদের অনুরোধে আরেকটি ভিডিও করে পেশ করেন। জানান যে শুধুমাত্র ওই ব্যক্তিকে একবার দেখার জন্য তিনি স্কুলের ল' সোসাইটিতে যোগ দেন। কেন না তিনি জানতেন যে স্কুল থেকে ওই সোসাইটির সদস্যদের শিক্ষামূলক অভিযানে থানায় নিয়ে যাওয়া হবে, তাঁরা কিছু অপরাধীদের সঙ্গে কথোপকথনের সুযোগও পাবেন!

নির্দিষ্ট দিনে স্কুল থেকে ওই থানায় পৌঁছে যান জুলিয়া, যেখানে তাঁর প্রেমিক বন্দী ছিলেন। কিন্তু তার পরে তাঁর হতাশা প্রবল হয়ে ওঠে। তিনি জানতে পারেন যে মেয়েদে একমাত্র মহিলা-বন্দীদের সঙ্গেই কথা বলতে দেওয়া হবে, পুরুষ-বন্দীদের অংশে যাওয়ার অধিকার তাঁদের দেওয়া হয়নি। এই নিয়ে শিক্ষিকাকে অনুরোধ করেও কোনও ফল হয়নি, ব্যর্থ হয়ে ফিরে আসতে হয় তাঁকে।

নিজের ছোটবেলার প্রেমের এই ঘটনা শেয়ার করে সবাইকে সতর্ক করে দিয়েছেন জুলিয়া। বলেছেন যে অপরাধীর সঙ্গে সম্পর্কে জড়ানো কখনই উচিত নয়, বিশেষ করে স্কুলপড়ুয়াদের, এই বিষয়ে সবাইকে সচেতন থাকার অনুরোধ জানিয়েছেন তিনি।

Published by:Swaralipi Dasgupta
First published: