• Home
  • »
  • News
  • »
  • international
  • »
  • Viral News: ইনস্টাগ্রামে একে একে জামা খুলছেন শিক্ষিকা, দেখছে পড়ুয়ারা, ভাইরাল রাশিয়ার ভিডিও

Viral News: ইনস্টাগ্রামে একে একে জামা খুলছেন শিক্ষিকা, দেখছে পড়ুয়ারা, ভাইরাল রাশিয়ার ভিডিও

ছবি: ইনস্টাগ্রাম

ছবি: ইনস্টাগ্রাম

Viral Teacher: কিন্তু মনে রাখতে হবে দেশে মত প্রকাশের স্বাধীনতা বলেও একটি বিষয় আছে। সেটি অস্বীকার করা যায় না।

  • Share this:

    #মস্কো: রাশিয়ায় এক স্কুল শিক্ষিকার ভিডিও ঘিরে তোলপাড় পড়ে গিয়েছে (Viktoria Kashirina, 23, posted the risqué film on Instagram)। তিনি একসময় ছিলেন পোল ডান্সার। কিন্তু এখন একটি স্কুলের শিক্ষক। তাঁর অনেকদিন ধরেই ইনস্টাগ্রামে স্ট্রিপ করার ভিডিও পোস্ট করার ইচ্ছা বলে জানিয়েছেন তিনি। এত দিন সেটা হয়নি, এ বার তিনি তেমন একটি ভিডিও করে পোস্ট করেছেন। আর সেটিই ছড়িয়ে পড়েছে দাবানলের মতো। আর স্কুল কর্তৃপক্ষ থেকে অভিভাবক, তাঁরা সকলেই এর ফলে বিপদে পড়েছেন বলে অভিযোগ। তাঁরা বলছেন, পড়ুয়ারা প্রায়শই এই ভিডিওটি দেখছে, সারাক্ষণ আলোচনা করছে।

    ভিক্টোরিয়া কাশিরিনা অবশ্য পাল্টা জানিয়েছেন, এটি তিনি তাঁর ছাত্রদের জন্য তৈরি করেননি। তিনি বলেছেন, "যে অভিভাবক আমাকে অভিযোগ করেছিলেন, তাঁকে ও তাঁর সন্তানকে আমি ব্লক করে দিয়েছি। কারণ, যা হওয়ার তা হয়ে গিয়েছে। এখন আমি এই ভিডিও কোনওভাবেই সরাতে পারব না। আমার স্কুলের পক্ষ থেকেও ভিডিওটি সরাতে অনুরোধ করা হয়েছিল। কিন্তু আমি তা করিনি। কেন করব!"

    আরও পড়ুন: ফুচকার ভিতরে আগুন জ্বালিয়ে তরুণীর মুখে ঢুকিয়ে দিলেন বিক্রেতা, তার পর? ভিডিও এখন ভাইরাল!

    এক পড়ুয়ার মা জানিয়েছেন, তাঁর সন্তান সুযোগ পেলেই সন্তান শিক্ষিকার ভিডিয়ো দেখছে। সে নিয়ে সমস্যায় পড়তে হচ্ছে তাঁকে। যদিও অভিভাবকদের এসব কথা শুনতে নারাজ শিক্ষিকা। ভিক্টোরিয়া কাশিরিনা একটি বিশ্ববিদ্যালয় থেকে নিজের ডিপ্লোমা ডিগ্রি সম্পন্ন করেছেন। তার পরেই এসেছেন শিক্ষকতায়।

    আরও পড়ুন:১৬ সেকেন্ডের মধ্যে সব শেষ! একা বাইকে বসে থাকা শিশুকে পিষে দিল ট্রাক

    তিনি অবশ্য বলছেন, আমার নিজের দু'টি সন্তান আছে। আমি জানি সন্তানদের মা-বাবারা ঠিক কী চিন্তা করছেন। কিন্তু মনে রাখতে হবে দেশে মত প্রকাশের স্বাধীনতা বলেও একটি বিষয় আছে। সেটি অস্বীকার করা যায় না। পাল্টা মতামত প্রকাশ করেছেন স্কুলের শিক্ষকরাও. তাঁরা বলছেন, একজন পোল ডান্সার যে ভাবে সমাজে নিজেকে তুলে ধরেন, এক জন শিক্ষক সে ভাবে তুলে ধরতে পারেন না। সেই বিষয়টি মাথায় রাখা দরকার। যদিও শেষ পর্যন্ত স্কুল কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে, এই ভিডিও প্রকাশের জন্য শিক্ষিকাকে সরিয়ে দেওয়া হবে। সেই মতো বরখাস্তের নোটিসও গিয়েছে।

    Published by:Uddalak B
    First published: