corona virus btn
corona virus btn
Loading

'' আমার সন্তানের বাবার ১০ বছর বয়স'', সদ্য মা হওয়া ১৩ বছরের কিশোরীর কথায় শোরগোল নেটপাড়ায়

'' আমার সন্তানের বাবার ১০ বছর বয়স'', সদ্য মা হওয়া ১৩ বছরের কিশোরীর কথায় শোরগোল নেটপাড়ায়
Representative image

রাশিয়ার ১৩ বছর বয়সি 'ছোট্ট মা' দারিয়া দুসনিশিনিকোভা জন্ম দিল ফুটফুটে সন্তানের, ইনস্টাগ্রামে হবু মা জানিয়েছিল, তার বাচ্চার বাবার নাম ইভান, বয়স ১০ বছর! দারিয়ার এই পোস্টে নেটিজেনদের চোখ কপালে! এইটুকুন ছেলে কী করে বাবা হতে পারে?

  • Share this:

#রাশিয়া: রাশিয়ার ১৩ বছর বয়সি 'ছোট্ট মা' দারিয়া দুসনিশিনিকোভা জন্ম দিল ফুটফুটে সন্তানের, ইনস্টাগ্রামে হবু মা জানিয়েছিল, তার বাচ্চার বাবার নাম ইভান, বয়স ১০ বছর! দারিয়ার এই পোস্টে নেটিজেনদের চোখ কপালে! এইটুকুন ছেলে কী করে বাবা হতে পারে? এ তো রীতিমতো উদ্ভট দাবি!

১৬ আগস্ট সন্তানের জন্ম দেয় ১৩ বছর বয়সি দারিয়া। ইনস্টাগ্রামে তার ৩৫০,০০০ ফলোয়ারদের জানায়, সে মা হয়েছে! তবে, খুব কঠিন পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয়েছে তাকে। দারিয়া লেখে, '' সকাল ১০ টায় আমি মেয়ের জন্ম দিয়েছি। খুব কঠিন ছিল। পরে সব জানাব। এখন একটু বিশ্রাম নিই।'' দারিয়া এও জানায়, সদ্যোজাতর ওজন ৮ পাউন্ড, ২১  ইঞ্চি লম্বা।

View this post on Instagram

КАК Я ИЗМЕНИЛАСЬ ВО ВРЕМЯ БЕРЕМЕННОСТИ? До беременности я была ну прям совсеееем другим человеком. Раньше моё поведение было ужасное..(можете посмотреть фото в карусели) Я часто материлась,была самой настоящей хамкой, хамила всем кому захочу. А ещё я помню,что я хотела умереть, резала руки и тд. У меня были сильные загоны по внешности и весу, я всё время сидела на диетах, иногда вообще могла не есть весь день. Но не смотря на всё это я была ударницей в школе. ⛓Что же изменилось сейчас? Я стала более доброй Стала меньше материться Стала более открытой Меньше тянет гулять Стала ответственней Стали лучше отношения с родителями Но из за беременности я стала нервной и оооочень капризной. Если что то не так, то сразу бегут слёзы А так в принципе благодаря беременности я стала более взрослой и организованной

A post shared by ДА Я МАТЬ, И МНЕ 14 ЛЕТ (@18_uverdig_iv18_) on

এদিকে দারিয়ার কথা কিছুতেই হজম হচ্ছিল না নেটিজেনদের! কী করে ১০ বছরের একজন নাবালক বাবা হতে পারে? বিজ্ঞানসম্মতভাবে এ তো সম্ভব নয়! দারিয়ার পোস্টে শোরগোল পড়ে যায়! এরপরই দারিয়া  আসল সত্যিটা প্রকাশ্যে আনে, আর তাতে মনখারাপ নেটপাড়ার! এরকম খারাপ সত্যির থেকে মিষ্টি মিথ্যে অনেক ভাল!

দারিয়া জানায়, তার বাড়ির কাছেই ১৬ বছরের একটি ছেলে তাকে ধর্ষণ করে, যার জেরে সে গর্ভবতী হয়ে পড়ে। সেই ছেলেটিই তার সন্তানের বাবা। এই অপ্রিয় সত্যি কথাটা সে কাউকে বলতে চায়নি! তাই বলেছিল ১০ বছরের ইভান তার সন্তানের বাবা।

Published by: Rukmini Mazumder
First published: August 20, 2020, 8:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर