Viral Video: আকাশ থেকে পড়ছে হাজার হাজার ইঁদুর ! ভাইরাল ভিডিওতে আতঙ্ক

photo source Twitter

অস্ট্রেলিয়ার এই ভিডিও ঘিরে নতুন করে চাঞ্চল্য তৈরি হয়েছিল।

  • Share this:

    #অস্ট্রেলিয়া:  আকাশ থেকে ইঁদুর বৃষ্টি ! এ আবার কি কাণ্ড! একের পর এক চমকের যেন শেষ নেই। সম্প্রতি ট্যুইটারে একটি ভিডিও শেয়ার করা হয়েছে। এবং ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে। সেখানেই দেখা যাচ্ছে আকাশ থেকে পড়ছে জীবিত ও মৃত ইঁদুর। ঘটনাটি ঘটেছে অস্ট্রেলিয়ায়। প্রথমে এই ভিডিও দেখে মানুষের মধ্যে নতুন ভয় ছড়ায়! এ আবার কি ! নতুন কোনও রোগ বা ভয়ের সংকেত নয় তো ! তবে বিষয়টা খোলসা হল গোটা ভিডিওটা দেখার পর।

    অস্ট্রেলিয়ার এই ভিডিও ঘিরে নতুন করে চাঞ্চল্য তৈরি হয়েছিল। কারণ এখন মানুষ করোনা ভাইরাসের সঙ্গে লড়ছে। তার মধ্যে আতঙ্ক বাড়াচ্ছে ব্ল্যাক ফাঙ্গাস। তাই নতুন কিছু দেখলেই ভয় ছড়াচ্ছে। ইঁদুর এমনিতেই অনেক রোগ বহন করে। কিন্তু এই ভিডিওটিতে ভয় পাওয়ার কিছু নেই।

    আসলে অস্ট্রেলিয়ার এক গুদাম ঘরে শস্য রাখা ছিল। আর সেখানেই বাসা বেঁধেছিল হাজার হাজার ইদুঁর। ওই গুদাম ঘরের দরজা খুলেই চক্ষু চড়কগাছ হয়। এর পর গুদাম ঘর পরিস্কার করার জন্য একটি ওয়াটার লাইন ছিল। সেখানে থেকে ময়লা পরিস্কার করতে গিয়েই বেড়িয়ে আসতে থাকে হাজারে হাজারে জ্যান্ত ও মৃত ইঁদুর। এই ভিডিওটি এমন ভাবে তোলা হয়েছে দেখে মনে হচ্ছে আকাশ থেকে পড়ছে সারি সারি ইঁদুর। যা প্রথমে শুনলে ভয় হবে বইকি। কিন্তু আদতে ভয়ের কিছু নেই। এই ভিডিওটি ট্যুইটারে অনেকে দেখেছেন। এবং যিনি শেয়ার করেছেন তাঁর তীব্র সমালোচনাও করা হয়েছে। এই ধরণের ভিডিও কেন শেয়ার করা হয়েছে তা নিয়েও বলা হয়েছে। তবে অনেকেই মজার ছলে দেখেছেন ভিডিওটিকে। এবং মজাও করেছেন সোশ্যাল মিডিয়ায়। আপাতত চর্চা যতই থাক, এই ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এক জন লিখেছেন, 'যাক এটা একটা মজার ভিডিও, ভয়ের কিছু নেই। প্রথমটায় আতঙ্ক ছড়িয়েছিল বটে।' করোনা ভাইরাসের সঙ্গে যুদ্ধ করতে করতে মানুষ ক্লান্ত। নতুন করে কিছু যাতে না হয়, আপাতত সেই ভাবনাতেই মগ্ন সকলে।

    Published by:Piya Banerjee
    First published: