Home /News /international /
Sri Lanka Crisis: শ্রীলঙ্কার কার্যনির্বাহী প্রেসিডেন্ট রনিল বিক্রমাসিঙ্ঘে, বিক্ষোভের চাপে সম্প্রচার বন্ধ সরকারি চ্যানেলের

Sri Lanka Crisis: শ্রীলঙ্কার কার্যনির্বাহী প্রেসিডেন্ট রনিল বিক্রমাসিঙ্ঘে, বিক্ষোভের চাপে সম্প্রচার বন্ধ সরকারি চ্যানেলের

Latest Visuals from Outside Sri Lanka's Prime Minister's Home

Latest Visuals from Outside Sri Lanka's Prime Minister's Home

Sri Lanka Crisis: শুধু তাই নয়, শ্রীলঙ্কার সরকারি জাতীয় চ্যানেলও কার্যত প্রতিবাদীদের দখল চলে গিয়েছে।

  • Share this:

    #কলম্বো: শ্রীলঙ্কার কার্যনির্বাহী প্রেসিডেন্ট পদে বসলেন সে দেশের প্রধানমন্ত্রী রনিল বিক্রমাসিঙ্ঘে। কথা ছিল বুধবার পদত্যাগ করবেন সে দেশের প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপক্ষে। তিনি পদত্যাগ করলেন না, শুধু একটি চিঠি িদয়ে জানিয়ে দিলেন, বর্তমাণ পরিস্থিতিতে প্রেসিডেন্ট পদের দায়িত্ব সামলাবেন রনিল। যদিও তাতে বিক্ষোভ আরও চরম আকার ধারণ করল। খবর পাওয়া গিয়েছে, প্রধানমন্ত্রীর বাসভবন দখল করে নিয়েছে প্রতিবাদীরা। সংবাদ সংস্থা মারফত যে ছবি ও খবর মিলেছে, তাতে দেখা গিয়েছে, রাষ্ট্রপতি ভবনের মতোই প্রধানমন্ত্রীর বাসভবনও দখল করে নিয়েছেন প্রতিবাদীরা।

    আরও পড়ুন: উত্তাল দিঘার সমুদ্র! জলোচ্ছ্বাসে যা অবস্থা হল ব্যবসায়ীদের...

    শুধু তাই নয়, শ্রীলঙ্কার সরকারি জাতীয় চ্যানেলও কার্যত প্রতিবাদীদের দখল চলে গিয়েছে। বুধবার, শ্রীলঙ্কার প্রধান সরকারি চ্যানেলের ভবনে সকাল থেকেই চলছিল বিক্ষোভ। সেই বিক্ষোভকারীরাই পরে ঢুকে পড়েন চ্যানেলের ভবনের অন্দরে। দখল করে নেন চ্যানেলের ভবন। একটি লাইভ অনুষ্ঠান চলাকালীন স্টুডিও ঢুকে পড়েন বেশ কয়েকজন প্রতিবাদী। তার পর তাঁরা নির্দেশ দেন, টেলিভিশনে কেবল মাত্র বিক্ষোভের খবর দেখাতে হবে, আর কিছু চলবে না। তার পর লাইভ অনুষ্ঠান বন্ধ করে দেওয়া হয়, শুরু করা হয় আগের রেকর্ড করা অনুষ্ঠান।

    পাশাপাশি, শ্রীলঙ্কার জাতীয় টেলিভিশন চ্যানেল রূপবাহিনী কর্পোরেশন সম্প্রচার বন্ধ করে দেয় আন্দোলনের চাপে। কলম্বোয় তাদের অফিস ঘিরে ফেলেছে প্রতিবাদীরা। সেই কারণেই বন্ধ করে দেওয়া হয়েছে সম্প্রচার।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Sri Lanka

    পরবর্তী খবর