কেমন হবে প্রিয়াঙ্কার 'সোনা'? মেনুতে কী থাকছে? ভার্চুয়াল ট্যুরে দেখালেন দেশি গার্ল

কেমন হবে প্রিয়াঙ্কার 'সোনা'? মেনুতে কী থাকছে? ভার্চুয়াল ট্যুরে দেখালেন দেশি গার্ল

photo-instagram

রেস্তোঁরাটির অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেই শেয়ার করা হয়েছে বেশ কয়েকটি 'সিগনেচার ডিশ'। দেখে নিন তারই ঝলক।

  • Share this:

    #নিউ ইয়র্ক : ক্রমশ পর্দা সরছে। এই মাসের শুরুতেই নারী দিবসে ঘোষণা করেছিলেন নিউ ইয়র্ক সিটিতে খুলছেন নতুন ইন্ডিয়ান রেস্তোরাঁ। শেয়ার করেছিলেন নামও। এবার প্রকাশ করলেন মেনুকার্ডের সিগনেচার ডিশের ঝলক। যা দেখে আপনার মনে হবে দেশি গার্লের 'সোনা' যেন আপনাকে ডাকছে। দেশে বসেও প্রিয়াঙ্কা চোপড়ার রেস্তোরাঁর অন্দরমহলে এবারে ঢু মারতেই পারেন আপনিও। ভার্চুয়াল ট্যুরে। কারণ নিউ ইয়র্কের সোনার একটি নিজস্ব ওয়েবসাইট লঞ্চ করেছেন পিগি চপস।

    রেস্তোঁরাটির অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেই শেয়ার করা হয়েছে বেশ কয়েকটি 'সিগনেচার ডিশ'। বিবরণ বলছে, শেফ হরিনায়েকের নিজস্ব মেনুর ডিশগুলির মধ্যে রয়েছে 'কোফতা কোর্মা'। যার যোগ্য সঙ্গত করেছে 'চিলি চীজ নান'। যাদের ছবি দেখলে জিভে জল আস্তে বাধ্য!

    View this post on Instagram

    A post shared by SONA (@sonanewyork)

    ইনস্টাগ্রাম পোস্টে প্রিয়াঙ্কা লিখেছেন তিনি ভারতীয় খাওয়ারের প্রতি তাঁর ভালবাসাটুকু দিয়ে ঢেলে সাজিয়েছেন নিউ ইয়র্ক সিটির এই রেস্তোরাঁকে। আগামী দিনে ভারতের কালজয়ী স্বাদগুলোর মূর্ত প্রতীক হয়ে উঠবে 'সোনা'। ইন্সটা পোস্টে তেমনই দাবি করেছেন প্রিয়াঙ্কা।তাঁর ইঙ্গিত বলছে কোনও বিশেষ প্রদেশ নয়, গোটা দেশের বিভিন্ন প্রান্তের নানান স্বাদের সমন্বয় হতে চলেছে শেফ হরিনায়েকের এই খাওয়ারগুলি। যার মাধ্যমে সহজেই গোটা ভারতের আত্মাতে ছুঁয়ে ফেলবে খাদ্যরসিকরা।

    'দেশি গার্ল' জানালেন, এই মাসের শেষেই পুরোপুরিভাবে খুলে যাবে তাঁর রেস্তোরাঁর দরজা। আর তারপরেই আপনারাও স্বাগত সোনার স্বাদ নিতে।প্রিয়াঙ্কা নিজের স্বপ্ন বাস্তবায়ন করার ক্ষেত্রে তাঁর  পাশে থাকার জন্য ধন্যবাদ জানিয়েছেন মণীশ গোয়েল, ডেভিজড রবিন এবং ডিজাইনার মেলিসা বোয়ার্স ও তাঁর গোটা টিমকে।

    Published by:Sanjukta Sarkar
    First published: