দুই বৌয়ে ঝগড়া ! সস্ত্রীক আলাদা সংসার পাতছেন হ্যারি, উইলিয়াম

Bangla Editor | News18 Bangla
Updated:Feb 18, 2019 10:13 AM IST
দুই বৌয়ে ঝগড়া ! সস্ত্রীক আলাদা সংসার পাতছেন হ্যারি, উইলিয়াম
Photo Source: Collected
Bangla Editor | News18 Bangla
Updated:Feb 18, 2019 10:13 AM IST

#লন্ডন: গত কয়েক মাসে ডাচেস অব সাসেক্স মেগানকে নিয়ে একের পর এক বিতর্কিত খবর প্রকাশিত হয়েছে নানা ব্রিটিশ দৈনিকে। প্রায় সবেতে ‘খলনায়িকা’ হিসেবে তুলে ধরা হয়েছে হ্যারি-পত্নীকে। এমনও শোনা যাচ্ছে, মেগানকে বোঝাতে গিয়ে হতাশ হয়েছে পড়েছেন পরামর্শদাতারা। কিন্তু তিনি 'অবুঝ'! খবরের শীর্ষে রয়েছে ডাচেস অব কেমব্রিজ কেটের সঙ্গে মেগানের ঝামেলার কথাও। সম্প্রতি একটি দৈনিকে দাবি করা হয়, মেগান নাকি বিয়ের পরেই অভিযোগ এনেছিলেন, তাঁর ব্রাইডসমেডদের পোশাক ঠিক মতো বানানো হয়নি। এর জন্য দায়ী উইলিয়াম-পত্নী কেট। আর একটি খবরের দাবি রাজপ্রাসাদের কর্মীদের সঙ্গে এতটাই দুর্ব্যবহার করেন মেগান যে আড়ালে তাঁকে ‘ডাচেস ডিফিকাল্ট’ বলে ডাকা হয়।

বৌদের ঝামেলার মাঝে বিপাকে পড়েছেন দুই ভাইও। পরিস্থিতি এমনই, ‘ঘটিবাটি’ আলাদা হতে বসেছে উইলিয়াম ও হ্যারির! এই মুহূর্তে দুই যুগলের জনসংযোগ সামলান ৩৭ বছর বয়সি জেসন নফ। তিনি জানিয়েছেন, এখন থেকে তিনি শুধু উইলিয়াম ও কেটের বিষয়ে মন দেবেন। ডিউক এবং ডাচেস অব সাসেক্স-এর দেখভাল করবেন নফের ডেপুটি ক্রিশ্চিয়ান জোনস। সম্প্রতি একটি মার্কিন পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে মেগানের কিছু ঘনিষ্ঠ বন্ধু ডাচেসের সঙ্গে তাঁর বাবার সম্পর্ক নিয়ে বিতর্কিত মন্তব্য করেন। অন্তর্তদন্তের পরে জানা যায়, মেগানের সম্মতিতেই মিডিয়াকে ওই কথাগুলি বলেছিলেন তাঁর বন্ধুরা। কিন্তু নফকে এ সম্পর্কে কিছুই জানাননি মেগান। ওই ঘটনার জবাবে মেগানের বাবা টমাস মার্কলও মেয়ের লেখা একটি চিঠি সংবাদমাধ্যমের কাছে ফাঁস করেন। শোনা যাচ্ছে, এর পরেই সাসেক্সের দায়িত্ব থেকে অব্যাহতি চেয়েছেন নফ। ২০১৫ সাল থেকে উইলিয়াম, কেট ও হ্যারির জনসংযোগ আধিকারিক হিসেবে কাজ করছিলেন নফ। এই ঘটনায় নতুন করে প্রাক্তন যুবরানি ডায়ানার সঙ্গে তুলনা করা হচ্ছে মেগানের। ১৯৯৫ সালে মিডিয়া পরমর্শদাতাকে না জানিয়েই সাক্ষাৎকার দিয়েছিলেন ডায়ানা। যার জেরে সে সময় চাকরি থেকে ইস্তফা দিতে হয়েছিল তাঁকে।

'মধ্যবিত্ত' পরিবারের অতি পরিচিত দৃশ্য--ছোট ভাইয়ের বিয়ের পর থেকেই দুই জায়ে ঝগড়া, চুলোচুলি! মুখ দেখাদেখি বন্ধ হওয়ার জোগাড়। ব্যতিক্রম হল না ব্রিটেনের রাজপ্রাসাদও।

আরও পড়ুন-#PulwamaAttack : বড় সিদ্ধান্ত এসবিআই-এর ! ঋণমুক্তির ঘোষণা দেশের সব থেকে বড় ব্যাঙ্কের

First published: 10:13:46 AM Feb 18, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर